বাংলা সিরিয়াল

নিম ফুলের ট্র্যাকটা বেশ flabourous!কারণ কিছু বছর সামনে লিপ নিল! আবার উল্টো হয়ে ১০ বছর পিছিয়ে এলো।আর পল্লবী দি তো জবাব নেই যেমন চরিত্রই হোক সেরাটা দিয়ে কাজ করে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু। এই ধারাবাহিকে বর্তমানে দেখা যাচ্ছে যে মৌমিতা আর পর্ণা ধস্তাধস্তি করতে গিয়ে পর্না হাত ফসকে ছাদ থেকে পড়ে যায় এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

অন্য দিকে অয়ন যখন জানতে পারে মৌমিতা এসবের মধ্যে আছে, তখন সে ঈশার থেকে পরামর্শ নিতে যায় কিন্তু ঈশা তখন বলে যে, পর্নাকে আজ রাত্রের মধ্যেই শেষ করে দাও কিন্তু অয়ন পর্নাকে মারতে গিয়েও বিবেকের দংশনে মারতে পারে না, কারণ তার মনে পড়ে ঈশা যখন হাত গুটিয়ে নিয়েছিল তখন বুবাইকে পর্ণা বাঁচায়।

আরও পড়ুন : অগ্নিজিৎ মূখার্জী এমন এক চরিত্র যে স্বয়ং লড়ছে নিজের মা,নিজের বড়ো ছেলে,ছোট ছেলের বউ এর সাথে শুধুমাত্র নিজের ইগোর জন্য!

ওদিকে জ্ঞান ফেরার পর সৃজনকেই চিনতে পারৈ না পর্ণা। আসলে এই মাথার আঘাতে সে তার ১০ বছরের স্মৃতিশক্তি হারিয়ে ফেলেছে তাই সে নিজেকে এখন ফাইনাল ইয়ার স্টুডেন্ট ভাবছে সে ভাবছে এখন ২০১৪ সাল।

অন্যদিকে তাকে জোর করে কোনোকিছু মনে করালে হিতে বিপরীত হতে পারে,তাই পর্নাদের বাড়ির মেরামতের কথা বলে পিকলু সহ পর্ণারা সবাই মিলে দত্ত বাড়িতে ওঠে। অন্যদিকে সেখানে পুঁটিকে দেখে পর্ণা তার বাবা-মা কে জানতে চাইলে পুঁটি বলে, তার বাবা চয়ন আর মা রুচিরা। পর্ণাকে সুস্থ করবার জন্য নিজের মাকে মা ও বাবাকে বাবা বলে ডাকতে পারছে না পুঁটি, যা দেখে কষ্ট পায় সৃজন আর কষ্ট পান দর্শকরাও‌

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
,“আজকে আমাদের মাহি মানে সৃপর্ণা(পুটি) যখন মা কে পাশে পেয়েও মা বলে ডাকতে পারছে না! তখনকার Sense টা এতটা টানটান Heart feeling ছিল যে ! কি বলব !

আরও পড়ুন : আগামীতে TRP তে অনুরাগের ছোঁয়ার মতো ইতিহাস তৈরি করছে রোশনাই!যা প্রমো দিলো!-প্রোমো দেখে মুগ্ধ দর্শক

অন্যদিকে সৃজনকে বাবাও বলতে পারছে না! আপাতত চয়ন রুচি মা বাবর দায়িত্ব নিল ! নিম ফুলের ট্র্যাকটা বেশ flabourous Bcz কিছু বছর সামনে লিপ নিল! আবার উল্টো হয়ে ১০ বছর পিছিয়ে এলো। আর পল্লবী দি তো জবাব নেই যেমন চরিত্রই হোক সেরাটা দিয়ে কাজ করে”

Related Articles