বাংলা সিরিয়াল

নিম ফুলের মধু এবার সাউথ আফ্রিকায়!নিম ফুলের ডাবিং দেখে মুগ্ধ নিম ভক্তরা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে দেখা যায় যে,পর্ণা যৌথ পরিবার নিয়ে অনেক স্বপ্ন দেখে,বলা ভালো যৌথ পরিবার নিয়ে তার মধ্যে একটা ফ্যান্টাসি কাজ করে,এই স্বপ্নের জায়গা থেকেই পর্ণা যখন দত্ত বাড়িতে বৌ হয়ে যায়,তখন সে অসম্ভব আঘাত পায়,কারণ তার স্বপ্নের যৌথ পরিবার ভেঙে চুরমার হয়ে যায় বাস্তবের মাটিতে এসে।

দত্ত বাড়িতে এসে সে বুঝতে পারে যৌথ পরিবার বাস্তবে যেমনটা হয় আর গল্প উপন্যাসে যা লেখা থাকে,দুটোর মধ‌্যে আকাশ পাতাল ফারাক। স্বপ্ন ভেঙ্গে গেলেও পর্ণা দত্ত বাড়িতেই থাকে ও দত্ত পরিবার নিয়ে ভাবতে থাকে। এই পরিবারের মধ্যে ওতপ্রোতভাবে জড়িয়ে থাকা নিয়ম গুলোকে পরিবর্তন করতে থাকে।

আরও পড়ুন : স্বয়ম্ভু তোমার এই পাগলামিটা কখনো বন্ধ হতে দিও না! জগদ্ধাত্রী স্বয়ম্ভুর মোমেন্ট মন ছুয়ে গেল সকলের!

দত্ত বাড়ির অনেক পুরোনো নিয়ম ও সংস্কারের পরিবর্তন করে আর পরিবারের প্রতিটা মানুষের বিপদে আপদে সহায় হয়ে ওঠে। দত্ত পরিবারকে সেই এক সুতোয় বেঁধে রাখে,এই পরিবারের মধ্যে থাকা প্রতিটা মানুষ তাকে ভালোবাসলেও কেউ কেউ তার বিরোধিতা করতে থাকে আর কেউ কেউ ষড়যন্ত্র করে।

এভাবেই এগিয়ে যায় ধারাবাহিকটি। প্রচুর মানুষ এই ধারাবাহিকের মধ্যে থাকা পর্ণা ও সৃজনের চরিত্র দেখে মুগ্ধ হয়ে যান। সম্প্রতি জি বাংলার জনপ্রিয় এই ধারাবাহিকের ডাবিং আসছে সাউথ আফ্রিকার জনপ্রিয় চ্যানেলে। স্বাভাবিক ভাবেই নিম ফুলের ডাবিং দেখে মুগ্ধ নিম ফুলের মধুর ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় তারা এই বিষয়টা নিয়ে রীতিমতো কথা বলতে শুরু করে দিয়েছেন।

আরও পড়ুন : ইরার জন্য মিশকাকে মারলো সূর্য!মিশকাকে ছাড়া অনুরাগের ছোঁয়া ভালো লাগবে না!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“South Africa জনপ্রিয় চ্যানেল Zee One এ চলে নিম ফুলের মধুর ডাবিং Love conquer!!আ সেই দেশের ফ্যানেরা তাদের গ্রুপ গুলোতে সৃজন পর্ণা মানে নিম ফুল নিয়ে যা মাতামাতি করে!আমি পুরো হাসতে হাসতে শেষ!! এটাই নিম ফুলের স্বার্থকতা! ভারতের গন্ডি পেরিয়ে সাউথ আফ্রিকা ও বাংলাদেশে তুমুল জনপ্রিয়তার তুঙ্গে!

#NeemPhulerModhu”

Related Articles