বাংলা সিরিয়াল

‘হালুম’ কে ঘিরে নয়া ট্যুইস্ট! ধারাবাহিকে নতুন মোড় আসতেই ‘মিঠাই’ ভক্তদের উত্তেজনা তুঙ্গে

মিঠাই ধারাবাহিককে আরোও জনপ্রিয় করে তুলতে সিরিয়ালের ট্র্যাক চেঞ্জ করা হয়েছে। সম্প্রতি মিঠাই ধারাবাহিকে দেখানো হচ্ছে, মিঠাইয়ের সাথে একটি হালুম নামের বাচ্চা ছেলের দেখা হয়েছে যে এখন মনোহরাতেই রয়েছে, তাকে মোদক পরিবারের সবাই ভালোবেসে ফেলেছে। মিঠাই এবং সিদ্ধার্থ হালুমকে এতটাই আঁকড়ে ধরেছে যে তারা তাকে ছাড়তে চায় না।

ধারাবাহিকে দেখানো হয়েছে হালুমকে কিছু গুন্ডা তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করেছিল কিন্তু পারেনি। সে কোনওরকমে গুন্ডাদের অভিসন্ধি বুঝতে পেরে পালিয়ে আসে। এরপর রাস্তাতে সিডের সঙ্গে দেখা হয়। সিড তাকে বাড়িতে নিয়ে আসে। কিছুদিন পর হালুমের পকেট থেকে একটা সাদা রঙের চিরকুট উদ্ধার করে মিঠাই। তার মধ্যে লেখা ছিল একটা কোড।

তখন রাতুল এবং রুদ্রর সন্দেহ হয় এবং রাতুল সেটিকে মোমবাতির তাপে ধরে একটি গোপন কোড পায়। সেটিকে রুদ্র যাচাই করে একটি ঠিকানা পায় যেটি মিঠাইদের একটি দোকানের পিছনে অবস্থিত। সেখানে রুদ্র তার কিছু পুলিশ ফোর্স পাঠিয়ে সেখান থেকে কিছু ফটো তুলে আনে। সিদ্ধার্থ মিঠাই যখন সেগুলি দেখছিল তখন হালুম সেগুলি দেখে ভয় পায় এবং তার মায়ের কথা উল্লেখ করে।

এরপরেই গল্পের ট্র্যাক অনুযায়ী দেখা যায়, মিঠাইদের দোকানের পেছনে একটা গোডাউনের মধ্যে হালুমের বাবা-মাকে আটকে রাখা হয়েছে। মিঠাই হালুমকে তাদের মিষ্টির দোকানে নিয়ে গেলে সে গোডাউনের দিকে ছুটে যায়। গোডাউনটিকে মিঠাই চিনতে পারে এবং সেখানেই মিঠাইকে হালুমের সঙ্গে দেখে ফেলে আদিত্য আগারওয়াল। সে সন্দেহ করে হালুমকে।

অন্যদিকে, আদিত্য ভাবতে থাকে সে যাদের গোডাউনে আটকে রেখেছে এই ছোট্ট বাচ্চাটা তাদের ছেলে হতে পারে। তার কিছুক্ষণের মধ্যেই মিঠাই আদিত্য আগারওয়াল কে দেখতে পেয়ে সেখান থেকে হালুম কে নিয়ে সরে যায়। এবার দেখার পালা যে সিদ্ধার্থ মিঠাই শ্রীতমা রাতুল এবং রুদ্র মিলে কি হালুমের মা-বাবাকে উদ্ধার করতে পারবে! আর কেনই বা তার বাবা-মাকে গুন্ডারা আটকে রেখেছে। এই সত্যটাও কি উদঘাটন করতে পারবে!

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।