বাংলা সিরিয়াল

“আমাকে অন্য কাজ খুঁজতে হবে” – মিঠাই ধারাবাহিকের রাতুল ওরফে অভিনেতা উদয়ের পর এবার মিঠাই শেষ হয়ে যাওয়ার গুঞ্জনে মুখ খুললেন মুখ্য চরিত্র মিঠাই অর্থাৎ সৌমিতৃষা

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো “মিঠাই”। সপ্তাহের পর সপ্তাহ ধরে বঙ্গ সেরা হওয়ার পর এখনই ধারাবাহিক প্রায় হারিয়ে গিয়েছে বলা যায়। তবে ধারাবাহিকের ফ্যান বেস কমেনি। টিআরপি তালিকায় টিআরপি রেটিং একদম তলানিতে ঠেকলেও ফ্যান বেসের জোরেই ধারাবাহিক টিকে রয়েছে এখনো। ধারাবাহিকের কলাকুশলিরাও নিজেদের অভিনয় দক্ষতায় মন জয় করেছেন দর্শকের। রীতিমতো তাদের বিভিন্ন ভিডিও ক্লিপ ইউজ করা হয় বিভিন্ন ভালো ভালো গান যোগ করে। এতটাই তাদের রোমান্টিক মুহূর্ত আনন্দের মুহূর্ত দেখতে পছন্দ করেন দর্শক।

ধারাবাহিকের গল্প থেকে ধারাবাহিকের কলাকুশলী সবটাই দর্শক ভীষণ পছন্দ করেন। বিশেষত ধারাবাহিকের মুখ্য চরিত্র মিঠাই এবং সিড কে সবথেকে বেশি ভালোবাসেন দর্শক অন্যান্য কলা কুশলীদের থেকেও। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু এবং আদৃত রায়। এই দুই অভিনেতা অভিনেত্রীর জনপ্রিয়তা একেবারে শিখরে গিয়ে থেকেছে শুধুমাত্র মিঠাই ধারাবাহিকের হাত ধরে। দুজনেরই সোশ্যাল মিডিয়া ফলোয়ারের সংখ্যা প্রচুর।

তবে কলাকুশলীদের জনপ্রিয়তা দিয়ে তো আর ধারাবাহিক টিকে থাকবে না। ধারাবাহিককে টিকে থাকতে হলে ধরে রাখতে হবে টিআরপি লিডিং এবং স্লট লিডিং। সেদিক থেকে দেখতে গেলে মিঠাই সবটাই হারিয়েছে। তাই সোশ্যাল মিডিয়াজুড়ে গুঞ্জন শোনা গিয়েছিল যে হয়তো মিঠাই বন্ধ হয়ে যেতে পারে। তবে এ বিষয়ে অনেকেই নিজেদের কথা জানিয়েছেন।

ধারাবাহিককে নির্মাতাদের তরফ থেকে জানানো হয়েছে, “টিআরপি কম বলেই যে ধারাবাহিক শেষ হয়ে যাবে এমনটা নয়, এর আগেও টিআরপি কমেছে, তখনও এমন গুঞ্জন উঠেছিল, এখনও উঠছে। তবে আমার কাছে এরকম কোনো খবর নেই। কিন্তু সব ধারাবাহিকের যেমন শুরু আছে, তেমনই শেষও আছে, তাই একদিন তো শেষ হতেই হবে”।

আসলে এই সপ্তাহতে আবার এই গুঞ্জন কে উসকে দিয়েছে ধারাবাহিকের টিআরপি। এছাড়াও নতুন ধারাবাহিক “নিম ফুলের মালা” এর প্রমো দেখে আরো বিস্মিত হয়েছেন দর্শক। কারণ নতুন ধারাবাহিকের এই প্রমোতে মিঠাই ধারাবাহিকের অনেক সদস্যকে দেখতে পাওয়া যাচ্ছে। এই ঘটনা নিয়ে ধারাবাহিকের রাতুল ওরফে উদয় প্রতাপ সিং জানিয়েছিলেন, “আমার কাছে এমন কোনো খবর নেই, তবে এটুকু বলতে পারি, আগামী দু থেকে তিন মাসের মধ্যে শেষ হবেনা এই ধারাবাহিক”।

তাহলে এবার প্রশ্ন থেকে যায় এবার কি তবে দু তিন মাস পরে বন্ধ হয়ে যাবে মিঠাই? এবার এ বিষয়ে মুখ খুললেন মিঠাই নিজেই। বললেন, “মিঠাই অনেক দিন থেকেই চলছে, শেষ হলে নিশ্চয়ই আপনারা জানতে পারবেন। আমার কাছে কোনো খবর নেই, আর যারা জানেন মিঠাই ধারাবাহিক বন্ধ হয়ে যাচ্ছে, তারা আমাকে জানান। কারণ আমাকে অন্য কাজ খুঁজতে হবে”।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।