টলিউড

টি টাউনের নতুন জুটি সায়ন্তন – প্রিয়াঙ্কা, এবার সায়ন্তনের জন্মদিন ধুমধাম করে শ্বশুরবাড়িতে শ্বশুর-শাশুড়িকে নিয়েই পালন করলেন প্রিয়াঙ্কা!

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে তারকাদের ব্যক্তিগত জীবন একদম দর্শকের হাতের মুঠোয়। কথায় আছে সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবন বলে কিছু হয় না। তাঁদের জীবনের ছোট বড় সমস্ত ঘটনা উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। তারকারাও নিজেদের জনপ্রিয়তা আরো বৃদ্ধি করতে সোশ্যাল মিডিয়ায় বেশ ভাল রকম অ্যাকটিভ থাকেন। তাঁরাও নিজেরাও চান তাঁদের ব্যক্তিগত জীবন দর্শকদের অবগত থাকুন।

তবে বর্তমানে দর্শকদের চাহিদা ও কম নয়। তাঁরাও তাঁদের প্রিয় অভিনেতা-অভিনেত্রীর জীবন সম্পর্কে ছোটখাটো খুটিনাটি সমস্ত কিছু জানার জন্য মুখিয়ে থাকেন। তারা শুধুমাত্র এখন আর স্থায়ী থাকেন না নিজেদের প্রিয় অভিনেতা অভিনেত্রীদের কাজ নিয়ে। তারা এখন তারকা গোষ্ঠীর ব্যক্তিগত জীবন সম্পর্কে হস্তক্ষেপ করতে চান। আর সোশ্যাল মিডিয়ার দৌলতে ব্যাপারটি পুরোটাই উঠে আসে দর্শকের হাতের মুঠোয়।

বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় দুই অভিনেতা-অভিনেত্রী হলেন প্রিয়াঙ্কা মিত্র এবং সায়ন্তন মোদক। নিজেদের অভিনয় দক্ষতার জোড়েই তাঁরা জায়গা করে রেখেছেন দর্শকের মনের মনিকোঠায়। একের পর এক কাজ করছেন যা যথেষ্ট প্রশংসিত হচ্ছে দর্শক মহলে। তবে এখন টিটাউনে এদের দুজনের নাম আলাদা করে নেওয়া হয় না। কারণ এখন সকলেই জানেন দুইজন আছেন প্রেমের সম্পর্কে। যদিও বিষয়টি কেউই কখনো গোপন করতে চাননি। সম্পূর্ণটাই একদম ওপেন দর্শকের চোখের সামনে।

এবার সোশ্যাল মিডিয়ায় দেখা গেল সায়ন্তনের জন্মদিন পালন করছেন প্রিয়াঙ্কা। নিজের প্রিয় মানুষকে ভালোবাসায় আদরে ভরিয়ে দিলেন অভিনেত্রী। অভিনেত্রী সায়ন্তনের সাথে একটি ঘনিষ্ঠ ছবি শেয়ার করেন। যেখানে দেখা যাচ্ছে সায়ন্তনের দুহাতের মাঝে রয়েছেন প্রিয়াঙ্কা। সোশ্যাল মিডিয়ায় ছবি আসা মাত্রই রীতিমতো ভাইরাল হয় সেই ছবি। নিজেদের সম্পর্কের গুঞ্জন শুরু হতে না হতেই দর্শকমহলের সামনে নিয়ে আসেন পুরো বিষয়টি। আসলে সায়ন্তনের একটি বিশাল ভক্তকুল দেবচন্দ্রিমার সঙ্গে সায়ন্তনের ব্রেকআপের পর চেয়েছিলেন যে অভিনেতার জীবনের নতুন কোন সদস্য আসার।

দুজন দুজনের চোখের দিকে তাকিয়ে রয়েছেন এরকম একটি ছবি পোস্ট করেন। এই ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা ক্যাপশনে লিখেছিলেন, “আমার জীবনের প্রেম তোমাকে জন্মদিনের অসংখ্য শুভেচ্ছা”। প্রেমিকার শুভেচ্ছা বার্তা দেখেই সায়ন্তন সেই পোস্টে রিপ্লাই করেন। অভিনেতা লিখেছেন, “তোমাকে ধন্যবাদ জানাতে আমার শব্দ কম পড়ছে”। প্রসঙ্গত বার্থডে সেলিব্রেশন এর ভিডিওতে সায়ন্তনের মা-বাবাকেও দেখতে পাওয়া গিয়েছে। ভিডিও দেখে স্পষ্ট যে অভিনেতার মা-বাবার সাথে প্রিয়াঙ্কার সম্পর্ক যথেষ্ট ভালো। দর্শক মনে করছেন, প্রিয়াঙ্কা সায়ন্তনের যোগ্য অর্ধাঙ্গিনী হতে পারবেন। কারণ অভিনেত্রী অভিনেতার সাথে সাথে তাঁর পরিবারেরও খেয়াল রাখছেন। দর্শক মহল প্রার্থনা করছে যে দুজনে একসাথে খুব আনন্দ ভালোবাসায় জীবনযাপন করুন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।