বাংলা সিরিয়াল

‘করুণাময়ী রানী রাসমণি এবং খনা ধারাবাহিকে ভালো অভিনয় করলেও মিঠাই ধারাবাহিকে বড্ড বেশি ন্যাকামি করেন নিপা খ্যাত ঐন্দ্রিলা সাহা!’ মিঠাইতে ঐন্দ্রিলার অভিনয় নিয়ে সমালোচনা করলেন এক নেটিজেন!

টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা, তার অভিনয় দক্ষতা দর্শককে মুগ্ধ করে, করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকে রাসমনির মেজ মেয়ের অর্থাৎ মথুরামোহনের প্রথম স্ত্রীর চরিত্রে অভিনয় করেছিলেন ঐন্দ্রিলা। পরবর্তীতে কালার্স বাংলার জনপ্রিয় খনা ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি, বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই তে নিপা চরিত্রে অভিনয় করছেন ঐন্দ্রিলা।

এই ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থের বোন নিপা, মিঠাইয়ের মিষ্টি ননদ সে। নিজের চাইতে বয়সে অনেক বড় রুদ্রকে সে ভালোবাসে এবং তার ভালোবাসা পাওয়ার জন্য এবং তাকে বিয়ে করার জন্য নানান রকম ছেলেমানুষী করতে থাকে। এই ধারাবাহিকে ঐন্দ্রিলার অভিনয় সকলকে মুগ্ধ করে দেয় যেমন সে মিষ্টি দেখতে তেমনি সুন্দর তার অভিনয় তবে তার চরিত্রটি অনেক বেশি ইমম্যাচিউর, সে খুব ছেলেমানুষ। এই কারণে অনেকেই তার চরিত্রটিকে ভালবাসলেও অনেকের কাছেই আবার মনে হয় তার চরিত্রটি ভীষণ ন্যাকামো করে, আসলে বয়সের তুলনায় সে যে অনেক বেশি ছেলে মানুষ তা অনেকেই বুঝতে পারেন না তাই নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানান রকম সমালোচনা চলে।

আসলে একজন অভিনেত্রী বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করতে করতে সে এমনই হয়ে যায় যে তার অভিনয়ের একটা ধারা দর্শকদের পছন্দ হয়ে যায় এবং তার অতিরিক্ত তাকে অন্য চরিত্রে দেখলে অনেক সময় দর্শকরা সেটা একসেপ্ট করতে পারেন না যেমন কোন অভিনেতা অভিনেত্রী যদি সব সময় পজিটিভ চরিত্রে অভিনয় করেন পরবর্তীতে সে খল চরিত্রে অভিনয় করলে দর্শকরা সেটা নিতে পারেন না। তেমনটাই হয়েছে ঐন্দ্রিলার ক্ষেত্রে।

একজন নেটিজেন যেমন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,“নিপা আমাদের প্রিয় Oindrila Saha
রানি রাসমনি তে কি সুন্দর অনবদ্য অভিনয় করতো, এছাড়াও খনার বচনে।
কিন্তু মিঠাই তে এসে অত্যন্ত নেকামি করে।
এটা আমার নিজস্ব মতামত।”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।