বাংলা সিরিয়াল

আরো এক সদস্য বিদায় নিল মিঠাই ধারাবাহিক থেকে, এরপর থেকে এই চরিত্রকে দেখা যাবে না আর মিঠাই ধারাবাহিকে

বাংলা ধারাবাহিক গুলির মধ্যে মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তা আলাদা রকম। এই ধারাবাহিকের শুধুমাত্র নায়ক-নায়িকারাই নয় পার্শ্ব চরিত্রগুলিও সমানভাবে গুরুত্বপূর্ণ দর্শকের কাছে। তারাও সমান ভালোবাসা পেয়ে এসেছে প্রথম থেকে। আর সেই চরিত্র গুলোর মধ্যে অন্যতম হলো রাতুলের চরিত্র। যেই চরিত্রে আমরা অভিনয় করতে দেখতে পেয়েছি অভিনেতা উদয় প্রতাপ সিংকে। প্রথম দিকে বাংলা বলতে বুঝতে একটু কষ্ট হতো অভিনেতার। কিন্তু বর্তমানে অভ্যাস হয়ে গিয়েছে সবটা। মিঠাই ধারাবাহিকের প্রথম দিন থেকেই আমরা এই চরিত্রকে দেখে আসছি। খুবই গুরুত্বপূর্ণ একটি চরিত্র ছিল এটি ধারাবাহিকের। কিন্তু বর্তমানে এই চরিত্রটি অবিচ্ছেদ্য অংশ হয়ে দাঁড়িয়েছে।

সম্প্রতি জি বাংলায় আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ সেই ধারাবাহিকের প্রমো ভিডিও আমরা ইতিমধ্যে দেখে নিয়েছি। আর সেই ধারাবাহিকেই এবারে দেখা মিলছে উদয়ের। নায়কের বাড়ি সদস্য হিসেবে দেখা মিলবে তার। এছাড়াও ধারাবাহিকের আরও অভিনেতা অভিনেত্রীরা রয়েছেন। থাকছেন লিলি চক্রবর্তী, বিশ্বনাথ বসু, অরিজিতা মুখোপাধ্যায়ের তাবড় তাবড় শিল্পীরা। এই ধারাবাহিকের হাত ধরে আবার টেলিভিশনের পর্দায় কামব্যাক করছেন অভিনেত্রী পল্লবী শর্মা। যাকে আমরা শেষ বার দেখেছিলাম স্টার জলসার ‘কে আপন কে পর’ ধারাবাহিকে। তবে এই ধারাবাহিকে উদয়ের উপস্থিতি মিঠাই ভক্তদের চিন্তা বাড়িয়ে দিয়েছে। কারণ বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল মিঠাই ধারাবাহিক নাকি শেষের পথে, খুব তাড়াতাড়ি শেষ হয়ে যেতে চলেছে।
জনপ্রিয় এই ধারাবাহিক। তার মধ্যে উদয়ের অন্য ধারাবাহিকে প্রবেশ। এই সবকিছুই আরো জল্পনা বাড়িয়ে দিয়েছে দর্শক মহলে। তবে কি মিঠাই শেষ হয়ে যেতে চলেছে? নাকি মিঠাই ধারাবাহিক ছেড়ে দিলেন উদয়?

এই প্রসঙ্গে এক সংবাদমাধ্যমে উদয় জানিয়েছেন দুটি ধারাবাহিক এই অভিনয় করবেন তিনি। পার্শ্ব চরিত্রে একের বেশি দুই ধারাবাহিকে অভিনয় করা খুব একটা কঠিন ব্যাপার নয়। তার মধ্যে একই প্রযোজনা সংস্থা থেকে দুই ধারাবাহিক হচ্ছে, তাই সময়ের টানাটানিও হবে না। সাক্ষাৎকারে উদয় জানিয়েছেন ”আমার কাছে চিরকাল বেশি গুরুত্বপূর্ণ ‘মিঠাই’। শুরু থেকে এই পরিবারের সঙ্গে রয়েছি। আর অনেকেই বলছেন, টিআরপি কমছে বলে নাকি মেগা বন্ধ হয়ে যাবে। আমার কাছে এ রকম কোনও খবর নেই। অন্তত আগামী দু’তিন মাসে এমন কিছু ঘটবে না। তবে হ্যাঁ, সব ধারাবাহিকই তো শেষ হয়। এটাও হবে। তবে এখনই না। আর এক সময়ে একটানা বাংলা সেরা ছিলাম আমরা। প্রতি সপ্তাহে টিআরপি তালিকার উপরে। চিরকাল তো সেটা ধরে রাখা সম্ভব নয়। আর নতুন ধারাবাহিক আসছে। তারাও তো ভাল করছে। নম্বর তো তারাও পাবে।”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।