বাংলা সিরিয়াল

মেরুদন্ডহীন নায়ক সৃজন! পর্ণাকে ফের অবিশ্বাস করে দর্শকদের ক্ষোভের মুখে সৃজন

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে নায়কের চরিত্রে অভিনয় করা সৃজন যেন দিন দিন আরও বেশি মেরুদণ্ডহীন হয়ে উঠেছে। স্বভাব বোধহয় মানুষের কোনদিন বদলায় না।

সেটাই যেন প্রমাণ করে দিচ্ছে সৃজন। কয়েকদিন আগে বউয়ের পাশে দাঁড়িয়ে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করেছিল সে। কিন্তু এখন আবারও আমূল পরিবর্তন হয়ে গিয়েছে। পর্ণাকে আবারো সন্দেহ করতে শুরু করেছে সৃজন। কোথায় গেল এখন সেই ভালোবাসা?

নিম ফুলের মধু ধারাবাহিকের বর্তমান প্লট বলছে, পর্ণাকে সুখে শান্তিতে সংসার করতে দেখতে বোধ হয় কেউই চায়না। তার যেন শত্রুর অভাব হয় না। ম্যাগাজিনের জন্য ফটো শুটের সুযোগ এসেছিল পর্ণার কাছে। ভালোভাবেই ফটো শুট করেছিল সে। প্রথমদিকে সৃজন বাধা দিলেও পরে ঠাম্মির কথায় রাজি হতে বাধ্য হয় সে। কাজ সাকসেসফুল হতেই আবারও বড় বিপদে পর্ণা।

আরও পড়ুন : সবুজের পরে স্বস্তিক সারাক্ষণ লাভ ইউ লাভ ইউ করে!ব্লুজের সব হিরোই একই অবস্থা!

পর্ণার কলেজের বন্ধু অনুভব পর্ণার শ্বশুরবাড়ির সকলকে দেখায়। যারা তার ভালো চায় না তারা বাদ দিয়ে বাকি সকলেই পর্ণার প্রশংসা করে। এরপর ইশা আর মৌমিতা চক্রান্ত করে পর্নার ছবি বিকৃত করে সেটা পাড়ায় পাড়ায় পোস্টার বানিয়ে নিয়ে টাঙিয়ে দেয়।

এইসব দেখে প্রচণ্ড রেগে যায় সৃজন, অবিশ্বাস করতে শুরু করে বউকে। স্বামীর খারাপ ব্যবহারের জন্য অনুভবের কাছে পর্ণা ক্ষমা গেলে সৃজন আবারও ভুল বোঝে।

পর্ণাকে টানতে টানতে বাড়িতে নিয়ে এসে সৃজন বলে, “তোমাকে ভালোবাসাই আমার সবথেকে বড় ভুল। মা ঠিকই বলে মেয়েদের এত স্বাধীনতা দিতে নেই। তুমি যদি এই বাড়িতে থাকো, তাহলে আমার মতো থাকো।

আরও পড়ুন : আত্মা নয়, পার্বতীর track এই তুমি আশেপাশের টিআরপি বাড়ছে! নিমফুলের টিআরপি কমছে!

নাহলে দরজা খোলা আছে বেড়িয়ে যাও”। সৃজনের কথায় ভীষণ কষ্ট পায় পর্ণা। এরপর ঠাম্মা পর্ণাকে বলেন, “তুই পারবিনা সৃজনকে বদলে দিতে?” পর্ণা জবাব দেয়, সে হেরে যাওয়ার মেয়ে নয়। সৃজনকে এমন ভাবে সে তৈরি করবে, যাতে সকলেই সৃজন এর মত স্বামী চাইবে।

Related Articles