বাংলা সিরিয়াল

নাগীন এর পর এবার ‘বাঘিন’ আসছে!মানে কুছ ভি!বাঘ বন্দী খেলার বোন

বিভিন্ন সময় বিভিন্ন গল্প নিয়ে ধারাবাহিক আসে বিভিন্ন টিভি চ্যানেলে। একটা সময় ছিল যখন বিভিন্ন রকম এক্সপেরিমেন্টাল ধারাবাহিক বাংলা টেলিভিশনে এসেছে এবং সগর্বে দীর্ঘ সময় ধরে সেই ধারাবাহিক চলেছে।

জি বাংলার মোহনা, সুবর্ণলতা, খেলা , etv বাংলার তিথির অতিথি এইসব ধারাবাহিক গুলো কত কত বছর ধরে চলেছে। কিন্তু এখন প্রচুর ধারাবাহিক আসে বটে কিন্তু সেই ধারাবাহিক গুলো দীর্ঘস্থায়ী হয় না। বড়জোর দুই থেকে তিন মাস এক একটা ধারাবাহিক চলে, আর তারপর টিআরপি কম থাকার কারণে ধারাবাহিক গুলো শেষ হয়ে যায়, বলা ভালো হারিয়ে যায়।

গল্প অসমাপ্ত রেখে শেষ হয়ে যায় ধারাবাহিকগুলো। আর সেই কারণে বিভিন্ন সময় ধারাবাহিক নির্মাতারা বিভিন্ন ধরনের এক্সপেরিমেন্ট করেন যেমন কখনো ভৌতিক ধারাবাহিক লালকুঠি নিয়ে আসেন কখনো শিশুদের নিয়ে একটি ধারাবাহিক বোধিসত্তের বোধ বুদ্ধি নিয়ে আসেন, কিন্তু এই ধারাবাহিক গুলি বেশিদিন চলে না।

আরও পড়ুন : মেরুদন্ডহীন নায়ক সৃজন! পর্ণাকে ফের অবিশ্বাস করে দর্শকদের ক্ষোভের মুখে সৃজন

দর্শক বর্তমানে ঘরোয়া কুটকাচালী মুখর ধারাবাহিক বেশি পছন্দ করেন,তাই দর্শকের সন্ধ্যা মাতিয়ে রাখে এই সব ধারাবাহিক গুলো। কখনো ইচ্ছাধারী নাগিনকে নিয়ে ধারাবাহিক আসে কখনো আবার পুনর্জন্মের গল্প আসে। তবে সম্প্রতি সম্পূর্ণ নতুন একটি কনসেপ্টের ধারাবাহিক এসেছে।

বর্তমানে একটি নতুন ধারাবাহিক এসেছে যে ধারাবাহিকের নাম বাঘিন। অর্থাৎ ইচ্ছেধারী নাগিনের গল্প তো অনেক হলো এবার ইচ্ছাধারী বাঘিনীর গল্প। এই গল্প নিয়ে জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন যেমন নতুন আসা সেই ধারাবাহিকের ফাস্ট লোকের ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন যে,“নাগীন এর পর এবার “বাঘিন” আসছে
মানে কুছ ভি
বাঘ বন্দী খেলার বোন”

Related Articles