বাংলা সিরিয়াল

স্টার জলসায় আসছে ‘ঘরের লক্ষী’! নায়ক গৌরব নায়িকা কে জানেন?

বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের নতুন নতুন ধারাবাহিক আসে বিভিন্ন চ্যানেলে। একাধিক ধারাবাহিকের কনসেপ্ট হয় এক এক রকম। তবে যত নতুন ধারাবাহিকের কনসেপ্ট ই আসুক না কেন সেই ধারাবাহিকটি আসলে কয় দিন চলবে তার সবটুকু নির্ভর করে টিআরপির কমা বাড়ার ওপর।

হয়তো কোন ধারাবাহিকের কনসেপ্ট বেশ জমকালো কিন্তু টিআরপির বিচারে সেই ধারাবাহিক একদম পিছিয়ে পড়েছে, সেক্ষেত্রে গল্প যতই জমকালো হোক না কেন ধারাবাহিকটি খুব অল্পদিনের মধ্যেই শেষ হয়ে যাবে এ কথা বলা বাহুল্য।

অপরদিকে কোন ধারাবাহিকের গল্প যদি সেরকম ইউনিক না হয় খুব সাধারন সাদামাটা পরিবারের গল্প ও হয়, কিন্তু সেই গল্প যদি দর্শকরা খুব উপভোগ করে থাকেন, তাহলে সেই ধারাবাহিক বছরের পর বছর ধরে চলে।

আরও পড়ুন : নাগীন এর পর এবার ‘বাঘিন’ আসছে!মানে কুছ ভি!বাঘ বন্দী খেলার বোন

সাম্প্রতিককালে বৌমা এক ঘর, সাহেবের চিঠির মতো ধারাবাহিক যেমন অল্প কয়েক মাসের মধ্যেই শেষ হয়ে গেছে তেমনি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া দীর্ঘ সময় ধরে চলছে এবং একই সাথে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু এবং জগদ্ধাত্রীর কথাও বলা চলে, কিছুদিন আগে শেষ হ‌ওয়া স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়াও বেশ দীর্ঘ সময় ধরে চলেছিলো। সম্প্রতি স্টার জলসায় একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে, সেই ধারাবাহিকে মেন লিড হবেন গৌরব।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“দুপুরের সবচেয়ে বড় ব্রেকিং
স্টার জলসায় এক্রোপলিস এর নতুন ধারাবাহিক এর নাম ঠিক করা হলো ঘরের লক্ষী,
যেখানে মেইন লিড গৌরব আর নায়িকা নাম্বার ওয়ান এর নায়িকা
নতুন পুরাতন মিলে দারুণ সব কাস্টিং আর বিগ বাজেটে শুরু হবে ধারাবাহিকটি,
জলসার কাছে প্রাইম চেয়েছে এক্রো

খুবই এক্সাইটেড
নিউজ নিলে ক্রেডিট দিবেন”

আরও পড়ুন : টপার হলো জগদ্ধাত্রী, সেরা পাঁচে জায়গা দখল করলো অনুরাগের ছোঁয়া! বাকিরা রইলো কোথায়?

Related Articles