বাংলা সিরিয়াল

টপার হলো জগদ্ধাত্রী, সেরা পাঁচে জায়গা দখল করলো অনুরাগের ছোঁয়া! বাকিরা রইলো কোথায়?

প্রতি সপ্তাহে বৃহস্পতিবার মানেই সকলেই অপেক্ষা করে থাকেন, কখন প্রকাশিত হবে টিআরপি তালিকা। স্টার জলসা এবং জি বাংলার মধ্যে টিআরপি তালিকার লড়াই রীতিমতো দেখার মত। টিআরপি তালিকায় এমন অনেক ধারাবাহিক জায়গা করে না নিতে পেরে অকালেই শেষ হয়ে যায়। আবার কোন কোন ধারাবাহিক একের পর এক দুর্দান্ত পর্ব দেখিয়ে, রেটিং বাড়িয়ে প্রথমে জায়গা করে নেয়। প্রকাশিত হলো চলতি সপ্তাহের টিআরপি তালিকা।

তবে টিআরপি তালিকায় প্রথম স্থান ধরে রেখেছে জ্যাস সান্যাল। ৯.১ নম্বর পেয়ে টপার সেই জগদ্ধাত্রীই। ২ নম্বরে আটকে গেলো ফুলকি। তার প্রাপ্ত রেটিং ৮.২। সেদিক থেকে দেখতে গেলে স্টার জলসার গীতা এলএলবি এগিয়েছে।

রইলো সেরা দশের তালিকা:-

প্রথম: জগদ্ধাত্রী (৯.১)

দ্বিতীয়: ফুলকি (৮.২)

তৃতীয়: গীতা এলএলবি (৮.১)

চতুর্থ: নিম ফুলের মধু (৮.০)

পঞ্চম: অনুরাগের ছোঁয়া (৭.৫)

ষষ্ঠ: কার কাছে কই মনের কথা/ কোন গোপনে মন ভেসেছে (৭.০)

সপ্তম: সন্ধ্যাতারা/ Love বিয়ে আজকাল (৬.৮)

অষ্টম: তোমাদের রাণী (৬.৭)

নবম: জল থই থই ভালোবাসা(৬.৫)

দশম: তুমি আশেপাশে থাকলে (৬.২)

আরও পড়ুন : ‘কোথায় সস্তার লুতুপুতু প্রেম কাহিনী তোমাদের রাণী! কোথায় জগদ্ধাত্রী!’-কার সঙ্গে কার তুলনা? রানীর নায়ক নায়িকার সাথে জগদ্ধাত্রী নায়ক নায়িকার তুলনা করায় বলছেন দর্শক!

কার কাছে কই মনের কথা আবারো এগিয়ে আসছে টিআরপি তালিকায়। ছয় নম্বরে রয়েছে শিমুল। এদিকে যৌথ ভাবে একই জায়গায় রয়েছে শ্বেতা আর রণজয়ের কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকটিও।

টিআরপি কমছে স্টার জলসার সন্ধ্যাতারা-র। সেরা দশ থেকে একবার বেরিয়ে গেলেই জায়গা ফিরে পাওয়া বেশ কঠিন হবে সেটা বলাই বাহুল্য। মিঠিঝোরা-র নম্বরও বেশ কম। টিআরপি তালিকায় উঠতে না পারার কারণে বহু ধারাবাহিক বন্ধ হয়ে গিয়েছে অচিরেই। এবারেও কি তেমন কিছু ঘটতে পারে? প্রশ্ন উঠছে।

Related Articles