বাংলা সিরিয়াল

ব্রেকিং নিউজ! আবার আসবে করুণাময়ী রানী রাসমনি জি বাংলার পর্দায়!

করতে পারছে না! কারণ টিআরপি বেশি নেই! আর খুব বেশি টি আর পি না হওয়ার কারণে ধারাবাহিক গুলো শেষ হয়ে যাচ্ছে! কিন্তু এক সময়ের কিছু কিছু ধারাবাহিক ছিল যে ধারাবাহিক গুলি বছরের পর বছর ধরে চলেছে যেমন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কুসুম দোলা।

এই বঙ্গ সেরা ধারাবাহিকের জনপ্রিয়তার কথা মাথায় রেখে স্টার জলসা কর্তৃপক্ষ আবার সেই ধারাবাহিককে রিপিট টেলিকাস্টে দিয়েছে এবং দেখা যাচ্ছে রিপিট টেলিকাস্টেও এই ধারাবাহিকের টিআরপি আগুন জ্বালিয়ে দেওয়ার মত। স্টার জলসার কুসুম দোলার পর এইবার জি বাংলাতেও একটি জনপ্রিয় ধারাবাহিকের আবার রিপিট টেলিকাস্ট করা হবে বলে শোনা যাচ্ছে।

আরও পড়ুন : টপার হলো জগদ্ধাত্রী, সেরা পাঁচে জায়গা দখল করলো অনুরাগের ছোঁয়া! বাকিরা রইলো কোথায়?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক করুণাময়ী রানী রাসমণি। রানী রাসমনির জীবন কাহিনী নিয়ে এই ধারাবাহিক গড়ে উঠেছিল, স্বাভাবিকভাবেই রানী রাসমনির সঙ্গে যেমষ জড়িয়ে আছে দক্ষিণেশ্বর মা কালী মন্দিরের প্রতিষ্ঠার কাহিনী, ঠিক তেমন ই জড়িয়ে আছেন ঠাকুর শ্রী রামকৃষ্ণদেব এবং মা সারদার গল্প,তাই ধারাবাহিকে ঠাকুর শ্রীরামকৃষ্ণদেব মা সারদা এবং দক্ষিণেশ্বরের মা কালীর মন্দির প্রতিষ্ঠার কাহিনী সবই দেখানো হয়ে ছিলো। সম্প্রতি আবার‌ও আরো একবার এই ধারাবাহিক রিপিট টেলিকাস্ট করা হবে শুনে মন্ত্রমুগ্ধ হয়ে গেছেন দর্শক। সোশ্যাল মিডিয়ায় একটি পেজের তরফ থেকে জানানো হয়েছে এই ব্রেকিং নিউজ।

টেলি বং পেজে লেখা হয়েছে যে,“BREAKING NEWS

জি বাংলার পর্দায় আবার আসছে একসময়ের অত্যন্ত জনপ্রিয় সিরিয়াল “করুণাময়ী রাণী রাসমণি” যেখানে রয়েছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়, গৌরব চ্যাটার্জি, সন্দিপ্তা সেন, অয়ন্যা চ্যাটার্জি, সৌরভ সাহা, গাজী আব্দুন নূর এবং আরও অনেকে। সুব্রত রায় প্রোডাকশান এবং জি বাংলা প্রোডাকশানের এই সিরিয়ালটি কিছুদিনের মধ্যেই আবারো শুরু হবে।

আরও পড়ুন : অবশেষে আসমান তোতাকে তার মনের কথা বলে দিল!জল থৈ থৈ ভালোবাসা দেখে খুব খুশি দর্শক!

FOLLOW করে নাও!

Zee Bangla #karunamoyeeranirashmoni #ditipriyaroy #zeebangla #tellybong”

Related Articles