বাংলা সিরিয়াল

পৌষ সংক্রান্তিতে ধামাকাদার পর্ব নিয়ে হাজির জি বাংলা! পিঠে-পুলি দিয়ে ক্রিমিনাল বধ করবে জ্যাস, পিঠে খাইয়ে শাশুড়ির মন জিতে নেবে মিলি?

বাঙালির ঘরে ঘরে পৌষ পার্বণ শেষ হলেও, ধারাবাহিকের শুরু হয়ে গিয়েছে পৌষ পার্বণের প্রস্তুতি। এবার পিঠে পুলি উৎসবের মেতেছে জি বাংলা। একদিকে পিঠে পুলি উৎসবের মধ্য দিয়েই ক্রিমিনাল খুঁজে বের করার প্ল্যান করেছে জগদ্ধাত্রী ওরফে জ্যাস সান্যাল। এদিকে আবার পৌষ পাবর্ণে পর্ণার ঘোর বিপদ। আর কি চমক থাকছে জি বাংলার বাকি সকল ধারাবাহিকগুলিতে?

পৌষ মাসেই সর্বনাশ পর্ণার

জি বাংলার নিমকুলের মধু ধারাবাহি কে পিঠে পুলি উৎসবের দিনেই পর্ণার জীবনে নেমে এসেছে ঘোরোতর বিপদ। চারিদিকে ছড়িয়ে পড়েছে তার বিকৃত ছবি। আর এই পুরো বিষয়টার পেছনে চক্রান্ত করেছে ইশা। এবার কিভাবে নিজেকে নির্দোষ প্রমাণ করবে তারা বাইকের নায়িকা পর্ণা? এখনো পর্যন্ত কোনদিন হারিনি সে। এবার নিজের সম্মান বাঁচাতে বর সৃজনকে সঙ্গে নিয়ে ময়দানে দত্ত বাড়ির বউ।

আরও পড়ুন : ব্রেকিং নিউজ! আবার আসবে করুণাময়ী রানী রাসমনি জি বাংলার পর্দায়!

পিঠে দিয়ে ক্রিমিনাল বধ করবে জ্যাস

জি বাংলার জগদ্ধাত্রী ধারাবাহিকে পৌষ সংক্রান্তির দিনে পিঠেপুলি উৎসবের মধ্যে দিয়ে ক্রিমিনালকে ধরবে জ্যাস সান্যাল। কৌশিকী মুখার্জির অফিসে পিঠে-পুলি উৎসবের আয়োজন করেছে জগদ্ধাত্রী। কৌশিকী মুখার্জীকে কে গুলি করেছে? আর জগদ্ধাত্রীকে কিডন্যাপ কে করেছিল? তার উত্তর খুঁজতে বড়সড়ো প্ল্যান জ্যাসের।

রাইয়ের পৌষ পার্বণ

বাবা আয়োজন করত পিঠে পুলি উৎসবের। বাবার অবর্তমানে এবার পিঠে পুলি উৎসবের আয়োজন করল রাইপুর্না। মেঘ-ময়ূরী, শিমুল ও তার বন্ধুরা এই উৎসবে উপস্থিত থাকতে চলেছে। থাকছে পর্ণা, সৃজন, ছোট্ট পুপুল এবং রাধা। মিলি-অর্জুন, সোমরাজ-তিতিরও থাকছে সেখানে। প্রসিদ্ধ সংগীতশিল্পী অঙ্কিতা এবং পৌষালি আসছেন এদিন রাইয়ের বাড়ি। নীলু এবং শৌর্য কি থাকবে? সেটাই দেখার।

আরও পড়ুন : সন্ধ্যার স্মৃতি এলেই তো গল্প এক জায়গায় পৌঁছাবে আবার!-সন্ধ্যাতারা দেখে আতঙ্কিত দর্শক;

Related Articles