বাংলা সিরিয়াল

সন্ধ্যার স্মৃতি এলেই তো গল্প এক জায়গায় পৌঁছাবে আবার!-সন্ধ্যাতারা দেখে আতঙ্কিত দর্শক;

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যাতারাতে বেশ কিছুদিন আগে দেখানো হয় যে সন্ধ্যা সমস্ত সত্যি জানতে পেরে গেছে সে জানতে পেরে গেছে যে তার বোন তারা এবং আকাশের মধ্যে একটি সম্পর্ক ছিল যে সম্পর্কের কারণে তারা প্রেগনেন্ট। তারা প্রেগন্যান্ট এই কথা জানবার পর তারার জীবন শুধরে দেওয়ার জন্য আকাশ নীলের সাথে ছোট বোন তারার বিয়ে দিতে চেষ্টা করে সন্ধ্যা, কিন্তু এই সময় সন্ধ্যার অ্যাক্সিডেন্ট হয় ও সন্ধ্যা সমস্ত স্মৃতিশক্তি হারিয়ে ফেলে।

সন্ধ্যা যখন তার সমস্ত স্মৃতিশক্তি হারিয়ে ফেলে তখন দেখা যায় আকাশ নীলের সাথে তার বিয়ে হচ্ছে, অন্যদিকে তারার সাথে বিয়ে হচ্ছে অঙ্কনের। কিন্তু এই বিয়ের পর ধারাবাহিকে যেভাবে গল্প এগোতে থাকে তাতে দর্শক বুঝতে পারেন না কেন এই ট্র্যাক এলো!

যেভাবে এই গল্পে অঙ্কনের মত একটি খারাপ ছেলের সাথে তারার বিয়ে দেওয়া হলো তার কোন যুক্তি নেই, অঙ্কনের যদি স্ত্রী না থাকতো তাহলে হয়তো অঙ্কনের পরিবর্তন হওয়ার একটা আশা ছিলো, কিন্তু এখন সেই আশাটি ও নেই!

অন্যদিকে সন্ধ্যা যেভাবে তার স্মৃতিশক্তি ফিরে পাওয়ার জন্য পাগল হয়ে উঠেছে তাতে তার স্মৃতি ফিরে এলে তো সেই একই জায়গায় গল্প শুরু হবে! কারণ অঙ্কন আর তারার সম্পর্ক যে ঠিক নয় তা সন্ধ্যার চোখ এড়িয়ে যাবে না! তাই দর্শক বুঝতে পারছে না লজিক ছাড়া এইসব জিনিস কেন দেখানো হচ্ছে ‌।

আরও পড়ুন : দু’বছর পেরিয়ে গেলেও আজ‌ও হিট এই দুই ধারাবাহিক! জানেন তো কোন দুটি ধারাবাহিকে আজও মজে দর্শক?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে
,“যতই কষ্টের সিন দেখাক কিছু কিছু জিনিস দেখলে আমার সত্যিই খুব হাসি পায়

১.তারাকে যখন লেখিকা পালিয়ে যেতেই সাহায্য করলো তাহলে ঐ খারাপ, বাজে ছেলেটার সাথে বিয়ে দেওয়ার মানেটা আমি ঠিক বুজলাম না

২.মন্দিরে পুজো দিতে এসে পুজোর ডালা কিনতে পারেনি তারার কাছে টাকা নেই তাহলে সে বাসে উঠে কলকাতা যাবে কিভাবে

৩.সন্ধ‍্যার স্মৃতি চলে গেছে দেখানো হলো কিন্তু স্মৃতি ফেরানোর জন্য কেন সবাইকে পাগল করে দিচ্ছে

৪.সন্ধ্যার স্মৃতি যদি ফিরে আসে তাহলে গল্প তো সেই আগের জায়গায় পৌঁছে যাবে তাহলে এগুলো দেখিয়ে এপিসোড বাড়িয়ে কি লাভ হলো সত্যিই আমি জানিনা কিন্তু তোমাদের কোনো লজিক জানা থাকলে বলতে পারো”

আরও পড়ুন : রুচিরাকে খুঁজে পেয়ে ফের বিপত্তি! পর্নার অ্যাকশন তাক লাগাবে যেকোনো হিরোকেও! ফাঁস দুর্দান্ত পর্ব

Related Articles