বাংলা সিরিয়াল

দু’বছর পেরিয়ে গেলেও আজ‌ও হিট এই দুই ধারাবাহিক! জানেন তো কোন দুটি ধারাবাহিকে আজও মজে দর্শক?

বর্তমানে যে কোনো ধারাবাহিককে টিআরপির বিচারে নির্ধারণ করা হয়। কারণ একটি ধারাবাহিকের গল্প যতোই ভালো হোক না কেন? সেই ধারাবাহিকের যদি টিআরপি না থাকে, তাহলে সেই ধারাবাহিক বেশি দিন চলবে না! হয়তো কোন একটি কাহিনী খুব ভালো কিন্তু সেই ধারাবাহিকের টিআরপি ভালো ওঠে না তাই সেই ধারাবাহিক কয়েক মাস চলার পরেই শেষ হয়ে গেল, আবার কোন একটি ধারাবাহিকের গল্প সাদামাটা কিন্তু তার প্রেজেন্টেশন এত ভালো যে সেই ধারাবাহিক টিআরপিতে সেরা ফলাফল করলো এবং বছরের পর বছর টিকে গেল এমনটা প্রায়ই দেখা যায়।

কিন্তু এই সব ধারাবাহিক ছাড়াও এমন দুটো ধারাবাহিক আছে যে দুটো ধারাবাহিক দু’বছর ধরে চললেও তাদের জনপ্রিয়তায় এতোটুকুও ভাঁটা পড়েনি।

স্টার জলসার এই দুই জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে একটি ধারাবাহিকের নাম অনুরাগের ছোঁয়া, সূর্য দীপার রসায়ন দেখতে এই ধারাবাহিক দেখা শুরু করেছিলেন দর্শক কিন্তু একটা পর্যায়ে পড়ে মিশকার শয়তানি মিশকার পর্দা ফাঁস এবং সোনা রূপার গল্প দেখতে দর্শক মজে যান, অন্যদিকে জনপ্রিয় ধারাবাহিক হরগৌরী পাইস হোটেলেও দুটো সম্পূর্ণ বিপরীত স্বভাবের মানুষের কেমিস্ট্রি কিভাবে জমে ওঠে তাই দেখায় ছিল দর্শকের লক্ষ্য কিন্তু ধীরে ধীরে এই গল্পের টানটান আকর্ষণীয় বিষয়বস্তু দেখতে দেখতে এই গল্পের প্রতি এতটাই মুগ্ধ হয়ে গেলেন দর্শক, যে সময় অনেকটা পেরিয়ে গেলেও আজও সেই মুগ্ধতা কাটেনি। তাই দু’বছর পেরিয়ে গেলেও আজও এই দুই ধারাবাহিকের জনপ্রিয়তার রীতিমতো ঈর্ষণীয়।

আরও পড়ুন : শুরু থেকেই কথা জমজমাট! কিন্তু দুঃখের বিষয় মানুষ বেশি কুটকাচালি সিরিয়াল পছন্দ করে! কথার নতুন প্রোমো দেখে বলছেন দর্শক

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে
,“২২ শেষে ২৩ পেরিয়ে ২৪ চলে এলো,তবুও এই দুটি
ধারাবাহিকের বিন্দুমাত্র জনপ্রিয়তা কমেনি বরং সময়ের
সাথে সাথে জনপ্রিয়তা বেড়েছে , দেড় থেকে দুই বছরে
এসেও এখনো মাথা উঁচু করে সগৌরবে এগিয়ে যাচ্ছে …!

স্টার জলসার এই দুটি ধারাবাহিক …!

অনুরাগের ছোঁয়া (০৭ ফেব্রুয়ারী,২০২২ – চলমান)
* প্রোডাকশনঃ- SVF
* এপিসোড সংখ্যাঃ- ৫৭২- চলমান
* সর্বোচ্চ টিআরপিঃ- ৯.৬ (২+ অনুযায়ী)
* বেঙ্গল টপার সংখ্যাঃ- ৩৭ বার (আপাতত)

হরোগৌরি পাইস হোটেল (১২ সেপ্টেম্বর ,২০২২ – চলমান)
* প্রোডাকশনঃ- যীশু উজ্জ্বল সেনগুপ্ত
* এপিসোড সংখ্যাঃ- ৪১১ – চলমান
* সর্বোচ্চ টিআরপিঃ- ৭.১ (২+ অনুযায়ী)
* বেঙ্গল টপার সংখ্যাঃ- ০”

Related Articles