বাংলা সিরিয়াল

‘সব সময় মিঠাইকে, কেন অশিক্ষিত চরিত্র দেওয়া হয়? আগের সিরিয়ালের ল্যাপটপ কে বলতে পটপট এখন বলছে লটপট! ওকে তো একটু স্মার্ট চরিত্র দেওয়া যেতে পারে!’সৌমিতৃষার প্রতিটি সিরিয়ালে অজ্ঞ চরিত্র দেখে বিরক্ত দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। এই ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন মিঠাই অর্থাৎ সৌমিতৃষা কুন্ডু। এই ধারাবাহিক সবার ঘরে ঘরে পৌঁছে গেছে এতটাই জনপ্রিয় হয়ে গিয়েছে মিঠাই যে উচ্ছে বাবুর মিষ্টি থেকে শুরু করে উচ্ছে বাবুর নামে নানান রকম পদ তৈরি হচ্ছে আর মিঠাইয়ের যৌথ পরিবারের গল্প ও দর্শকদের মনে জায়গা করে নিয়েছে।

মিঠাই ধারাবাহিকটি অন্য সকল ধারাবাহিকের থেকে বেশ আলাদা এই ধারাবাহিকে কোন পরকীয়ার গল্প নেই, কোনরকম আজগুবি গল্প নেই, এই ধারাবাহিকে যে গল্পগুলি দেখানো হয় সেগুলি যথেষ্ট সুস্থ স্বাভাবিক গল্প এবং ধারাবাহিকের যেকোনো ট্রাক খুব তাড়াতাড়ি শেষ হয়ে যায়, দীর্ঘদিন ধরে ইলাস্টিকের মত এই ধারাবাহিকে একটি ট্র্যাক নিয়ে টানা হ্যাচড়া করা হয় না যে কারণে এই ধারাবাহিক দর্শকের মন ছুঁয়ে গেছে।

তবে সম্প্রতি একটি বিষয় নিয়ে মিঠাই ভক্তরা বেশ রেগে আছে। জি বাংলার ভক্তরা সোশ্যাল মিডিয়ায় সৌমিতৃষার আগের করা কাজের একটি ভিডিও আপলোড করেছে যেখানে দেখা যাচ্ছে যে সৌমিতৃষা এর আগে কনে বউ ধারাবাহিকে লিড চরিত্রে অভিনয় করে ছিলেন। এখন কনে বৌ ধারাবাহিকের এই চরিত্রটি অনেকটা মিঠাইয়ের মতই। এই চরিত্রটিও একটি গ্রাম্য অজ্ঞ মেয়ের চরিত্র, যে সেভাবে পড়াশোনা করেনি তাই ইংরেজি উচ্চারণ ঠিকমতো করতে পারে না বরং ইংরেজি উচ্চারণ কিছুটা বিকৃত করেই করে। ভিডিওতে দেখা যাচ্ছে ধারাবাহিকের নায়ক অর্থাৎ স্বামী তাকে যতবার বলছে ওটা ল্যাপটপ ততবার নায়িকা অর্থাৎ সৌমিতৃষার চরিত্রটি বলছে ওটা পটপট।

যা দেখে রেগে গিয়েছেন মিঠাই ভক্তরা তাদের বক্তব্য কেন সৌমিতৃষাকে বারবার অশিক্ষিত চরিত্র দেওয়া হয়? তাকে তো একটু স্মার্ট আধুনিক চরিত্র দেওয়া যেতেই পারে! এর আগের ধারাবাহিকে ল্যাপটপকে পটপট বলতো আর এখন মিঠাই ধারাবাহিকে বলে লটপট!

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।