বাংলা সিরিয়াল

শুধু অভিনয় নয় দুর্দান্ত ঢাক ও বাজাতে পারেন অভিনেত্রী রুকমা রায়! পুজোর আগেই কাঁধে ঢাক নিয়ে নেমে পড়লেন অভিনেত্রী রুকমা রায়, অভিনেত্রীর রূপে মুগ্ধ গোটা সোশ্যাল মিডিয়ার মানুষ

বাংলা ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো জি বাংলার লালকুঠি। রোমাঞ্চ, রহস্যে, চমকে ভরা এই ধারাবাহিক দর্শকদের খুব সহজেই আকর্ষণ করেছে। ধারাবাহিকে দেখানো হয় লালকুঠি র গোপন রহস্যের সমাধান করতে গিয়ে অনামিকা নিজেই রহস্যে পরিণত হয়। ধারাবাহিকের দুই মুখ্য চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা রাহুল অরুনোদয় বন্দ্যোপাধ্যায় এবং অভিনেত্রীর রুকমা রায়। এই দুজনের জুটি এর আগেও দর্শক দারুন পছন্দ করেছেন। স্টার জলসার দেশের মাটি ধারাবাহিকে এই জুটি বেশ জনপ্রিয়তা লাভ করেছিল। তার জন্য ফের আরো একবার এই জুটি কে জি বাংলার পর্দায় তুলে ধরা হয়।

তবে আগেরবারের মতো এবার রাহুল রুকমার জুটি দর্শকের মন জয় করে নিতে পারেনি সেভাবে। তাই জন্য লালকুঠি ধারাবাহিকের TRP রেটিং খুব একটা ভালো ছিল না কখনোই। তবে ধারাবাহিক কর্তৃপক্ষ ভেবেছিলেন রহস্য রোমাঞ্চ ধীরে ধীরে ধীরে লালকুঠি দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হবে। কিন্তু তেমনভাবে কোনোই প্রভাব পড়েনি দর্শকের উপর এই ধারাবাহিকের।

অভিনেতা রাহুল টলিউডের বেশ পরিচিত একজন নামকরা অভিনেতা। বড় পর্দা দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন তিনি। এরপর ছোট পর্দাতেও কাজ করেন। অভিনেত্রী রুকমা রায় ছোটপর্দা দিয়েই নিজের অভিনয় জীবন শুরু করেন। ২০১৪ সালে রূপকথার গল্প কিরণমালা তে কিরণমালা চরিত্রের প্রথম অভিনয় করতে দেখা যায় রুকমাকে। এরপর একের পর এক ধারাবাহিকে অভিনয় করে গিয়েছেন অভিনেত্রী। ২০২০ সালে OTT প্লাটফর্মে ও ডেবিউ করেন অভিনেত্রী।

সম্প্রতি রুকমা সোশ্যাল মিডিয়া একাউন্টে একটি ছবি পোস্ট করেছেন। যা দেখে অবাক হয়ে গেছেন প্রত্যেক দর্শক। সামনেই দুর্গাপূজা, মহালয়ার দিন পিতৃপক্ষের অবসান হয়ে দেবীপক্ষের সূচনা হয়েছে। প্রত্যেকেই নতুন নতুন সাজে ধরা দিচ্ছে দুর্গাপূজার আগে। অভিনেত্রী রুকমা ও বাদ যাননি। অভিনেত্রী পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে লাল রংয়ের শাড়ি পড়ে খোলা চুলে কোমরে কাপড় গুঁজে একেবারে কাঁধে ঢাক নিয়ে নেমে পড়েছেন অভিনেত্রী। ছবিতে অভিনেত্রীকে অপূর্ব সুন্দরী লাগছিল তার থেকে চোখ ফেরানো যাচ্ছিল না। অসংখ্য মানুষ রুকমার এই ছবি পছন্দ করেছেন এবং কমেন্টও করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Glamz Makeover (@glamz.makeover)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।