বাংলা সিরিয়াল

কেন সবসময় অশিক্ষিতই থাকবে সৌমিতৃষা! সৌমিতৃষাকে শিক্ষিত চরিত্র দিতে কিসের এত অসুবিধা? প্রশ্ন ভক্তকূলের

কিছু কিছু ধারাবাহিক থাকে যা অধিকার করে থাকে দর্শকদের সমগ্র হৃদয়। আর সেই ধারাবাহিক এর এতটা গ্রহণযোগ্যতা অর্জন করার একমাত্র প্রধান কারণ হল সেই সিরিয়ালের নায়ক নায়িকার চরিত্র। এমনই একটি জনপ্রিয় ধারাবাহিক হল জি বাংলার মিঠাই। বলা বাহুল্য এই ধারাবাহিকের জনপ্রিয়তার কারণ হল এই ধারাবাহিকের মুখ্য চরিত্র , মিঠাই রানী। মিঠাই রানী ও উচ্ছে বাবুর প্রেম এখন বাংলার ঘরে ঘরে রোজ আলোচিত হয় । তাদের সুখের দুঃখের দুষ্টু মিষ্টি কাহিনী আমাদের মা মাসী পিসি সহ নতুন জেনারেশনেরও পছন্দ সমানতালে ।

মিঠাইয়ের প্রানবন্ততা , মিষ্টি স্বভাব, সহজ সরলতা , সুন্দর ব্যবহার সব মিলিয়ে মিঠাই এক্কেবারে ফুল মার্কস পেয়ে জয় করেছে দর্শকদের মন । এমনকি কোনো সাংসারিক কূটনীতি, জটিলতাও এই ধারাবাহিকে নেই । কিন্তু একি! এই মিঠাই এর অভিনেত্রী সৌমিতৃষা কেই কেন বারংবার দেওয়া হবে অশিক্ষিতের চরিত্র?

টলিপাড়ায় ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা। তবে তিনি নবাগতা নন । মিঠাই সিরিয়ালের আগেও সৌমী অভিনয় করেছেন , গোপাল ভাঁড়, কোন বউ , জয়কালী কলকাত্তাওয়ালি , গুরুদক্ষিণা ইত্যাদির মতো জনপ্রিয় ধারাবাহিকে ।

কনে বউ সিরিয়ালের একটি অংশ হঠাৎ করেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিওয় দেখা যাচ্ছে সৌমি একটি অশিক্ষিত মেয়ের চরিত্রে অভিনয় করছে। এমনকি খুব সাধারণ একটি উচ্চারণ “ল্যাপটপ” সে উচ্চারিত করতে পারছে না। সে ল্যাপটপকে বারংবার পটপট কিংবা লটপট বলেই চলেছে। তার স্বামী তাকে চেষ্টা করছে ল্যাপটপ উচ্চারণ করার কিন্তু সব চেষ্টাই হচ্ছে বৃথা। এই ভিডিও দেখে অনেকেরই হাসি পাচ্ছে কিন্তু তবু নায়িকার ভক্তরা এই ভিডিও দেখার পর মনঃক্ষুন্নই হয়েছেন। তাদের বক্তব্য “কেন সৌমিতৃষাকেই বারবার এইরকম অশিক্ষিত মেয়ের চরিত্রে অভিনয় করতে দেওয়া হচ্ছে?”, ” মাঝে মাঝে তো অন্য কোন ক্যারেক্টারও দেওয়া যেতে পারে তাকে! ” , ” বেছে বেছে কেন শুধু সৌমিতৃষাকেই এই ধরনের চরিত্রের জন্য বেছে নেওয়া হয়?” প্রশ্ন তুলেছেন নায়িকার ভক্তকূল।

তাহলে কি অভিনেত্রীকে নতুন রূপে নতুন লোকে দেখতে চাইছেন তার দর্শকেরা? তবে কি এবার সবার প্রিয় মিঠাই রানী দেখা দেবে নতুন রূপে?

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।