বাংলা সিরিয়াল

লক্ষ লক্ষ টাকার মালিক হয়েও শাড়ির ব্যবসা করেন রচনা বন্দ্যোপাধ্যায়, অবাক করা কারণ জানালেন দিদি নাম্বার ওয়ানের মঞ্চ থেকে

একটা সময় রচনা বন্দ্যোপাধ্যায় বেশ কিছু হিট বাংলা চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। বাংলার পাশাপাশি অন্যান্য ভাষাতেও তিনি তার প্রতিভার ছাপ রাখেন। কিন্তু হঠাৎই তিনি বড় পর্দাকে বিদায় জানিয়ে পা রাখেন ছোট পর্দায়। রচনা হঠাৎ এমন কেন সিদ্ধান্ত নিলেন সেই সময় অনেকেই বুঝে উঠতে পারেননি। জি বাংলা বিখ্যাত দিদি নাম্বার ওয়ান অনুষ্ঠানে সঞ্চালিকা হিসেবে যোগদান করেন তিনি। এরপর যত সময় গেছে ততই বাংলার ঘরে ঘরে জায়গা করে নিয়েছে রচনার এই শো। সবার কাছে তিনি হয়ে উঠেছেন আপন দিদি। এই দিদি নাম্বার ওয়ান অনুষ্ঠান চলাকালীন ২০২১ সালে হঠাৎ রচনা বন্দ্যোপাধ্যায় শুরু করেন শাড়ির ব্যবসা। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে খবর প্রচার হতেই চারিদিকে হইচই পড়ে যায়।

“এত টাকার মালিক শাড়ির ব্যবসা কেন করবেন?”, “গড়িয়াহাট থেকে ৫০০ টাকায় শাড়ি কিনে ৫ হাজার টাকায় বিক্রি করার ধান্দা!”, ” গরীবের পেটে লাথি না মারলেই হচ্ছিল না?” ইত্যাদি প্রশ্ন ঘুরতে থাকে সোশ্যাল মিডিয়া জুড়ে। কিন্তু রচনা কোনো দিকে কান্ না দিয়ে রচনা’স ক্রিয়েশন নামে শাড়ির বুটিকটি স্বআগ্রহে পরিচালনা করতে থাকেন।

কিন্তু সবার মনে ঘুরতে থাকে হঠাৎ শাড়ির ব্যবসা কেন শুরু করলেন রচনা? এই ব্যাপারে নিজেই উত্তর দিয়েছেন তিনি। রচনার মন্তব্য,” আমাকে নিয়ে কে ট্রোল করলো সেই বিষয়ে আমি চিন্তা করি না। কারণ আমি জানি আমাকে কেউ একটা পয়সা দিয়েও সাহায্য করবে না। ক্যারিয়ারের প্রথম কাজ করে মাত্র ৪০০ টাকা পেয়েছিলাম। এরপর নিজের চেষ্টায় আমি এই জায়গায় পৌঁছেছি। তবে আমার ধারণা, একটা বয়সের পর ফিল্ম ইন্ডাস্ট্রিতে চাহিদা কমে যায়। তখন তো কিছু করে খেতে হবে। তাই আগে থেকেই বিকল্প ব্যবস্থা করে রাখলাম।”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।