বাংলা সিরিয়াল

এতটা স্বভাবের মিল! তবে কি সত্যিই মিঠাইয়ের হচ্ছে বাবুর মধ্যে মনের মিলও আছে? মিঠাই আর উচ্চেবাবুর একই স্বভাব কোনটি?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। ধারাবাহিকের মিঠাই এবং সিদ্ধার্থ জুটি দর্শকের ভীষণ পছন্দের। তাঁদের খুনসুটি, ঝগড়া, একে অপরকে নকল করা সবটাই দর্শকের মন জয় করে নিয়েছিল ধারাবাহিক শুরু হওয়ার কিছুদিনের মধ্যেই। ধারাবাহিকটি এবং এর কলাকুশলীরা ঠিক কতটা জনপ্রিয় সেটা আর আলাদা করে বোঝানোর প্রয়োজন নেই। তবে অন্যান্য কলা কুশলীদের থেকে সর্বাধিক জনপ্রিয়তা পেয়েছেন ধারাবাহিকের দুই মুখ্য চরিত্র। মিঠাইয়ের চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু এবং সিদ্ধার্থের চরিত্রে অভিনয় করছেন আদৃত রায়। মূলত এই দুই অভিনেতা অভিনেত্রীর জনপ্রিয়তাই শীর্ষে পৌঁছে যায়।

এঁদের অনস্ক্রিন কেমিস্ট্রি দর্শক বেশ পছন্দ করে। তবে বাস্তব জীবনে এঁদের মধ্যে কোন কেমিস্ট্রি এখনো পর্যন্ত দেখতে পাওয়া যায়নি। বরং তাঁদের নাকি কথা বলা বন্ধ হয়েছে এমনটাও শোনা যায়। যদিও কানা হুসোয় শোনা গিয়েছিল যে আমাদের মিঠাই রানী বাস্তব জীবনে উচ্ছে বাবুকে পছন্দ করেন। কিন্তু ধারাবাহিকে উচ্ছে বাবুর দিদিয়া অর্থাৎ নন্দা তাঁদের দুজনের মাঝে চলে আসেন তৃতীয় ব্যক্তি হয়ে। আর সেই কারণেই নাকি ঝামেলা হয় তাঁদের।

যদিও ক্যামেরার সামনে বসে আদৃত এবং সৌমিতৃষা দুজনেই স্বীকার করেছিলেন যে তাঁদের মধ্যে কথা বলা বন্ধ হয়েছে। কিন্তু নন্দা তাঁদের দুজনের মাঝখানে এসে ঝামেলার সৃষ্টি করেছে এমন কথায় তাঁরা দুজনই নাকচ করেছেন। তাঁরা জানিয়েছেন এরকম কোন ঘটনাই ঘটেনি। বরং কাজের জন্যই ঝামেলা হওয়ায় কথা বলা বন্ধ হয়েছে তাঁদের। যদিও এখনো কিছু দর্শক বিশ্বাস করেন যে সোশ্যাল মিডিয়ায় কানাঘুষে যা শোনা গিয়েছে তাই সত্যি।

তবে বাস্তব জীবনে কথা বলা বন্ধ থাকলেও দুই অভিনেতা – অভিনেত্রীর যে প্রচন্ড মনের মিল রয়েছে সেটা তো তাঁদের অভিনয় দেখলেও স্পষ্ট। আবার শুধু মনের মিল নয় তাঁদের মধ্যে রয়েছে বেশ স্বভাবের মিল। কিন্তু স্বভাবের মিল হলেও সেই স্বভাবটি খুব বেশি ভালো নয়। মানে দুজনেই দাঁত দিয়ে নখ কাটেন। শুটিংয়ের ফাঁকে যখন তখন তাঁরা করে বসেন এই কুকম্যটি। এমনই কিছু ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

যেমন একটি ভিডিওতে দেখা যাচ্ছিল যে গল্পে মত্ত রয়েছেন আদৃত এবং অন্যান্য কলা কুশলীরা। রাতুল আমাদের উচ্ছে বাবুর পাশে বসা। তখন দাঁত দিয়ে নখ কাটছেন আদৃত। অন্যদিকে আরেকটি ভিডিওতে দেখতে পাওয়া যায় যে শুটিংয়ের ফাঁকে দাঁত দিয়ে নখ কাটছেন মিঠাই রানী। পাশে দাঁড়ানো উচ্ছে বাবু। এই দুই ভিডিওতে এত মিল পেয়ে উচ্ছ্বসিত তাঁদের অনুরাগীরা। তারা মনে করছেন দুজনের মনের সাথে সাথে স্বভাবেরও মিল আছে। “মেড ফর ইচ আদার” বলছে নেট পাড়া।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।