টলিউড

“কঙ্কালসার চেহারা” – নিজের শরীরের জন্য সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের ঝড় নুসরাতের বিরুদ্ধে, তবে এবার পুজোর আনন্দে ডায়েট কে বিদায় জানাচ্ছেন সংসদ অভিনেত্রী

আজ চতুর্থী। যদিও ষষ্ঠী থেকে ঠাকুর দেখা শুরু এই কথাটা বোধহয় এখন আর খাটে না। মহালয়ার পর থেকেই শুরু হয়ে যায় বড় বড় পূজোর প্যান্ডেল হপিং। সাধারণ মানুষ তো পুজোর আনন্দে মেতে ওঠেন তবে তাদের সাথে মিটিং মেতে ওঠেন তারকারাও। নিজেদের সাজগোজ, পোশাক, শরীরচর্চা সবই জোর কদমে চলে পুজোর আগে আগে। কারণ পুজোর ক’দিন কব্জি ডুবিয়ে খাওয়া দাওয়া চলবে। কি খাওয়া দাওয়া চলবে পরিবারের সাথে আনন্দের মুহূর্ত কাটানোর। কবজি ডুবিয়ে খাওয়া দাওয়া, আড্ডা আর প্যান্ডেলে প্যান্ডেলে ঘোড়া সবটা নিয়ে মেঘ থাকেন তারকারাও। ওই কটা দিন কোন ডায়েট ফলো করতে হয় না কোন রুটিন মানতে হয় না।

এই তারকাদের লিস্ট থেকে বাদ পড়েন না সংসদ অভিনেত্রী নুসরাত জাহানও। সারা বছর অভিনয়, ফটোশুট আর রাজনীতির কাজেই মেতে থাকেন অভিনেত্রী। যদিও তিনি তাঁর কর্মজীবন আর ব্যক্তিগত জীবনকে খুব ভালোভাবেই ব্যালেন্স করতে জানেন। কাজের ফাঁকেও স্বামী জজ দাশগুপ্তের সাথে বিদেশ থেকে ছুটি কাটিয়ে এসেছেন অভিনেত্রী। আর পূজোতেও যে স্বামী এবং পুত্রের সাথে আনন্দ করে দিন কাটাবেন এটাই তো স্বাভাবিক।

এছাড়াও পূজোর খাওয়া-দাওয়া অভিনেত্রীর কাছে বেশ পছন্দের। সারা বছরের দীর্ঘ ডায়েটলিস্ট আর রুটিন মেনে চলতে হয় তাঁকে। কিন্তু পুজোর এই কটা দিন কোন ডায়েট কোন রুটিন আটকাতে পারে না অভিনেত্রীকে। আগে নুসরাতের চেহারা সুন্দর থাকলেও স্বামী যশ দাশগুপ্তের সাথে পাল্লা দিয়ে শরীরের মেদ ঝরিয়েছেন অভিনেত্রী। সেই কারণেই একেবারে লিখপিকে চেহারা হয়ে গেছে তাঁর। যার জন্য অভিনেত্রীর বর্তমান ফিগার দেখে অনেকেই অভিনেত্রীকে “কঙ্কাল” বলে বিদ্রুপ করেন। তবে এসব কোন কিছুকেই পাত্তা দেন না নুসরাত। তিনি নিজের পছন্দে নিজের চাহিদা অনুযায়ী জীবন যাপন করেন।

তবে কাজের জন্য ডায়েট করে রুটিন মেনে শরীরচর্চায় ব্যস্ত থাকেন অভিনেত্রী। কিন্তু পুজোর এই কটা দিন একেবারেই এসবের মধ্যে থাকতে পছন্দ করেন না তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নুসরাত তাঁর কিছু ফটো শুটের ছবি শেয়ার করেছেন। যেখানে অভিনেত্রীর পরনে রয়েছে একটি বিকিনি। কমলা রঙের উপর নীল ডোরাকাটা দাগ দেওয়া সেই বিকিনিটি। বলাই বাহুল্য বিকিনির থেকে উন্মুক্ত অভিনেত্রী শরীরের অংশ। খোলা এলোমেলো চুল। আবেদনময়ী ভঙ্গিতে দাঁড়িয়ে করা হয়েছে এই ফটোশুট। তবে এই ছবির ক্যাপশন দেখে তাজ্জব দর্শক। ফটোগুলি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, “এবার ডায়েটকে বিদায় জানাচ্ছি। পুজো এসে গিয়েছে!”

নিজের কাজ এবং ব্যক্তিগত জীবনের জন্য সোশ্যাল মিডিয়াতে যতটা চর্চিত থাকেন তিনি ঠিক ততটাই ফলোয়ার অভিনেত্রীর সোশ্যাল মিডিয়াতেও। অভিনেত্রীর ইনস্টাগ্রাম ফলোয়ার প্রায় তিন মিলিয়ন এর কাছাকাছি। ছবিটি শেয়ার করার সাথে সাথেই প্রায় ৬০ হাজারের কাছাকাছি মানুষ পছন্দ করেছেন ছবিটি। যদিও নেটিজেনরা এই ছবিতেও অভিনেত্রীর শরীর নিয়ে বেশ কিছু নোংরা কটাক্ষ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।