বাংলা সিরিয়াল

মিশকার ছেলের কি ভাগ্য! বাবা,মা,ঠাকুমা থেকে শুরু করে মানবদরদী সৎমা ও পেয়েছে!-সোনা রূপা আর মিশকার ছেলের মধ্যে পার্থক্য দেখে হাসছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকে দেখানো হয়েছে যে, দীর্ঘদিন ধরে সূর্য আর দীপার মধ্যে একটা ভুল বোঝাবুঝি ক্রিয়েট করে চলেছে মিশকা, সূর্য কে সে বুঝিয়েছিলো যে, সে বাবা হতে অক্ষম, এরপর যখন দীপা মা হয় তখন সূর্য দীপার ওপর চরিত্রহীনের তকমা লাগিয়ে দেয়, দীপা নিজের আত্মমর্যাদার কারণে ডিএনএ টেস্ট করতে রাজি হয় না, সে বাড়ি থেকে বেরিয়ে যায় এবং গর্ভবতী অবস্থায় পথে পথে ঘোরে।

একটা সময় দীপার ডেলিভারি হয় ও যমজ কন্যা সন্তানের জন্ম দেয় দীপা, তখন সোনা রূপার মধ্যে থেকে সোনা কে লাবণ্য সেনগুপ্ত নিজের কাছে নিয়ে রাখে আর রূপা বড় হয় দীপার কাছে! সেই হিসেবে যেমন সোনা ছোট থেকে তার মাকে পায়নি, বাবার কাছে বড় হয়েছে, ঠিক তেমনি রূপাও ছোটো থেকে তার বাবাকে পায় নি এবং তার পুরো পরিবারকে দেখে নি, সে শুধু তার মায়ের কাছে বড় হয়েছে।

এর অনেক বছর পরে যখন সূর্য দীপার সমস্ত ভুল বোঝাবুঝি মেটে, তখন তারা আবার একসাথে এক পরিবারের মধ্যে থাকতে শুরু করে, কিন্তু সেই সময় আবার মিশকা শয়তানি করে, আইভিএফ পদ্ধতিতে সূর্যের স্পাম চুরি করে সে সূর্যের সন্তানের মা হয়ে বসে, এরপর এই ঘটনা নিয়ে নানান রকম ঝামেলা হয় বটে কিন্তু দিনশেষে দেখা যায় মিশকা যখন তার সন্তানের জন্ম দিচ্ছে তখন সেই পুত্র সন্তানকে কোলে করে সেনগুপ্ত বাড়িতে ঢুকছে স্বয়ং সূর্য পাশে আছে লাবণ্য সেনগুপ্ত আর মিশকা।

এই বিষয়টা দর্শকরা একেবারেই মেনে নিতে পারছে না। সন্তানের স্বীকৃতি দিতে দীপাকে যেখানে দীর্ঘ লড়াই করতে হয়েছে সেখানে মিশকা খুব সহজেই সন্তানের স্বীকৃতি পেয়ে যাচ্ছে এবং সন্তানের মাধ্যমে সেও সেনগুপ্ত বাড়িতে প্রবেশ করছে আর সব থেকে বড় কথা হলো সূর্য থেকে লাবণ্য সেনগুপ্ত সবাই তার সাপোর্টে! এইসব দেখে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হাসাহাসি শুরু হয়েছে।

আরও পড়ুন : সিদ্ধির সঙ্গে শিমুলকে বিষ খাইয়ে ধরা পড়লো পলাশ-পরাগ! টিভির আগেই ফাঁস ধামাকাদার পর্ব

সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যে,“একবার শুধু ভাবুন মিসকার ছেলের কি সৌভাগ্য
ছোটবেলায় সোনা বাবা আর পরিবারকে পেলেও মাকে পায়নি আবার রুপা মাকে পেলেও বাবা আর পরিবার পায় নি
আর মিসকার ছেলে স্পার্ম চুরি করে হইছে তাও হওয়ার পরই মা-বাবা, ভাই-বোন, দাদা-দাদি,চাচা-চাচি এমনকি মানব দরদী একটা সৎমা ও পেয়েছে কত বড় সৌভাগ্য ”

আরও পড়ুন : কালী পুজো শেষ হয়ে ভাইফোঁটা পড়ে গেছে!অন্যদিকে ইচ্ছে পুতুলে সবে মাত্র পুজো শুরু হল!-ইচ্ছে পুতুল নিয়ে হাসাহাসি করছেন দর্শক!

Related Articles