বাংলা সিরিয়াল

টি আর পি বাড়ছে হুঁ হুঁ করে!ক্লিক করে গেছে দীপা অর্জুনের রসায়ন!অর্জুনকেই দীপার পাশে চাইছেন দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকে প্রথম থেকে দেখানো হয় যে সূর্য দীপার বন্ডিং খুব সুন্দর। সেই বন্ডিং দেখার জন্য‌ই দর্শক ধারাবাহিকটি দেখতে শুরু করেন।

কিন্তু সূর্য ক্রমাগত দীপাকে ভুল বুঝতে শুরু করে , প্রথমে প্রেগন্যান্সি ট্র্যাকে,পরে মিশকার কারণে দীপাকে ডিভোর্স দিতে বাধ্য হলেও দোষ দিতে থাকে দীপার‌।নিজের কোনো দোষ‌ই সূর্য দেখতে পায় না। এইভাবেই সূর্য দীপার কেমিস্ট্রি যেটা তিলে তিলে গড়ে উঠেছিলো সেটা একমুহুর্তেই ভেঙে যায় তাসের ঘরের মতো।

আরও পড়ুন : দিপার অর্ধেক লাইফ কেটে গেল হাসপাতাল হাসপাতালে! অনুরাগ দেখে আক্ষেপ করছেন দর্শক

এইসময় ধারাবাহিকটির মধ্যে এন্ট্রি নেয় অর্জুন। যে ছোটো বেলা থেকে দীপাকে ভালোবাসতো,দীপাকে প্রপোজ করতে চাইলেও যে প্রপোজালের কথা উর্মি দীপাকে জানায় নি,কষ্ট বুকের মধ্যে নিয়ে পালিয়ে যায় অর্জুন,বহু বছর পরে সে আবার ফিরে আসে আর দীপার জীবনে তার সবথেকে বড় ঢাল হয়ে ওঠে।

সবাই ভাবে যে,দীপা অর্জুনের এই ট্র্যাকে টি আর পি কমবে, কিন্তু সবাইকে অবাক করে দিয়ে দেখা যায় টি আর পি নামার নাম নেয়, বরং টি আর পি বাড়ছে হুঁ হুঁ করে, অর্থাৎ ক্লিক করে গেছে দীপা অর্জুনের রসায়ন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আমরা ভেবেছিলাম এক এক করে অনুরাগের ছোঁয়ার শ্রোতার সংখ্যা কমে যাবে কিন্তু না এইযে দেখুন, TRP BREAKING

আরও পড়ুন : তোতার মধ্যে অহংকার বোধ আছে যেটা আসমান মানতে পারবে না খিলখিলের সাথে তার মিল হওয়ায় ভালো মনে করছেন দর্শক!

অনুরাগের ছোঁয়া – 6.7
মিঠিঝোরা – 4.7
Gap:- 2.0

সূর্য – নেকী ইরা, আর অর্জুন – দিপার বিয়ে তে অনুরাগের ছোঁয়ার হু হু করে বেড়ে গেল ( 6.2 থেকে বেড়ে 6.7 ) হয়ে গেলো এখনো কি অনুরাগের ছোঁয়া সিরিয়াল, আগের মতন ভালোবাসেন নাকি মিঠিঝোরা দেখতে ভালবাসেন কমেন্ট করে জানাবেন”

Related Articles