বাংলা সিরিয়াল

সোনার সংসার শিমুলকে সেরা লুক দিয়েছে!কে বলবে এই নায়িকার বয়স ৩০ প্লাস! সোনার সংসারে শিমুলকে দেখে কী বলছেন দর্শক?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কার কাছে কই মনের কথা’। এই ধারাবাহিকে দেখা যায় যে, ধারাবাহিকের নায়িকা শিমুল প্রথম থেকেই বৈবাহিক ধর্ষনের শিকার, বিয়ের পর প্রথম প্রথম সে সবটা মুখ বুজে সহ্য করে গেছে, কিন্তু এক সময় গিয়ে সে বুঝতে পারে মুখ বুজে সহ্য করে থাকলে আর তার চলবে না, এইবার তাকে মুখ খুলতেই হবে।

তখন সে প্রতিবাদে মুখর হয়ে ওঠে মুখ খোলে , আস্তে আস্তে তার শাশুড়ি, ননদ সবাই তার পাশে দাঁড়ায়, সম্প্রতি জি বাংলার কার কাছে কই মনের কথা ধারাবাহিকের নতুন যে প্রোমো দিয়েছে সেখানে দেখা যাচ্ছে যে, শাশুড়ির পর এবার শিমুলের বর‌ও পজেটিভ হয়ে যাচ্ছে। দর্শক মনে করছেন এই প্রোমো বেশ এফেক্টিভ হবে।

আরও পড়ুন : মৌমিতার শয়তানি ধরে ফেললো পর্ণা! দত্ত বাড়িতে শুরু তুলকালাম, মৌমিতাকে কি শাস্তি দেবে পর্ণা?

জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড প্রোমো ইতিমধ্যেই দিয়ে দিয়েছে আর এই প্রোমো তে দেখা গেছে যে, জি বাংলার সমস্ত লিড অভিনেত্রী অভিনেতারা সেখানে উপস্থিত রয়েছেন এবং সোনার সংসারের প্রচার করছেন।

অন্যদিকে এই প্রোমোতে শিমুলকে দেখে দর্শক চোখ ফেরাতে পারছেন না। এত সুন্দর এত মিষ্টি তাকে দেখতে লাগছে যে যে কেউ তার এই রূপ দেখে প্রেমে পড়ে যাবেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সোনার সংসার শিমুলকে সেরা লুক দিয়েছে
কে বলবে এই নায়িকার বয়স ৩০+? মনের কথাতে লুকটা এমন দিলেই তো পারে স্পেশালি চুলের স্টাইলটা।

মানালীকে সবচেয়ে সুন্দর লুকে দেখা যেতো নকশিকাঁথাতে। নতুন করে আবার প্রমে পড়ে গেলাম।নিঃসন্দেহে সে আরও প্রজেক্টে লিড হিসেবে কাস্ট হবে যদি নায়িকাসুলভ লুক ধরে রাখতে পারে।”

Related Articles