বাংলা সিরিয়াল

‘জগদ্ধাত্রী,যোগমায়া,গীতা এলএলবি তিনটে ধারাবাহিকে বিয়ে দেখাতে গিয়ে চরিত্রদের একই পোশাক পরিয়ে দিয়েছে ব্লুজ’হাসাহাসি শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়!

জি বাংলার দুই জনপ্রিয় ধারাবাহিক হলো যোগমায়া আর জগদ্ধাত্রী, অন্যদিকে স্টার জলসার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক গীতা এলএলবি।

এই তিনটি ধারাবাহিকের মধ্যে কাহিনীর অনেক পার্থক্য আছে- যেমন যোগমায়া হলো এক গরীব মেয়ের আই এ এস অফিসার হওয়ার কাহিনী, জগদ্ধাত্রী হলো এক নারীর মধ্যে যে দুই সত্তা থাকে তার গল্প, অন্যদিকে গীতা এলএলবি হলো এমন এক গরীব উকিলের গল্প যে অন্যায়ের বিরুদ্ধে লড়াই করে। তবে এই তিনটে ধারাবাহিকের মধ্যে মিল একটা জায়গাতেই, সেটা হলো তিনটিই ব্লুজ প্রোডাকশন হাউজের ধারাবাহিক।

আরও পড়ুন : সব সত্যিই জেনে নীলুকে বাড়ি থেকে বার করে দেবে শৌর্য! অথবা ডিভোর্স দিয়ে দেবে!

কিন্তু দর্শক এই তিনটি ধারাবাহিক নিয়ে বর্তমানে তুমুল ট্রোল শুরু করেছেন, কারণ বর্তমানে তিনটি ধারাবাহিককেই বিয়ে দেখানো হচ্ছে আর তার থেকেও বড় কথা যে তিনটি ধারাবাহিকে বিয়ে দেখাতে গিয়ে দর্শকদের একাংশের মানুষ লক্ষ্য করেছেন যে, ব্লুজ প্রোডাকশন এক‌ই রকমের পোষাক পরিয়ে দিচ্ছেন ভিন্ন ভিন্ন ধারাবাহিকের চরিত্রদের। যেমন গীতার মেহেক আর জগদ্ধাত্রী সানভীর পোশাক একই।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এসব কী করছে ব্লুজ??

একে তো গীতা ll.b,জগদ্ধাত্রি,যোগমায়া তিন্টে সিরিয়ালেই একসঙ্গে বিয়ের এপিসোড দিচ্ছে আবার একই সময়ে দুটো সিরিয়ালের দুই কো আর্টিস্টকে একই কস্টিউম পরাচ্ছে।

আরও পড়ুন : পিকলুর সঙ্গে বাড়ি ছাড়বে বর্ষা! রেগে গিয়ে পর্ণাকে চড় মারতে গেলো কৃষ্ণা

গীতা ll.b এর মেহেক আর জগদ্ধাত্রির সানভি কে একই কস্টিউম দিয়েছে।কিছু দিন পর অন্য সময় পরালেও পারত
এইভাবে একসাথে দুই সিরিয়ালে কো অ্যাক্ট্রেস কে একই ড্রেস পরিয়ে কেন গরিব সাজছে ব্লুজ?”

Related Articles