বাংলা সিরিয়াল

মিলির ১০০ পর্বে ১ ঘন্টা স্পেশাল এপিসোড চাই!মিঠিঝোর আলোর কোলের জন্য মিলি দুদিন মিস হ‌ওয়ায় আবদার মিলি ভক্তদের!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিলি’। এই ধারাবাহিকে অর্জুন-মিলির কেমিস্ট্রি ইতিমধ্যেই দর্শকদের মন জয় কেড়ে নিয়েছে।অর্জুন চরিত্রে অভিনয় করা অনুভব কাঞ্জিলাল এবং মিলি চরিত্রে অভিনয় করা খেয়ালী মন্ডল দুজনের অভিনয়ে মুগ্ধ হয়ে গিয়েছেন দর্শক।

সম্প্রতি এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে, মিলি আর অর্জুনের মধ্যে মান অভিমানের পর্ব চলছে। বৌভাতের রাত্রে মিলি আর রাহুলকে একসাথে দেখে গায়ে জ্বর চলে আসে অর্জুনের, প্রথমে সবটা বুঝতে না পারলেও পরে যখন মিলি বুঝতে পারে কেন অর্জুনের জ্বর এসেছে এবং অর্জুন তার থেকে পালিয়ে পালিয়ে বেড়াচ্ছে,তখন মিলি সমস্ত ভুল বোঝাবুঝির অবসান করে। এরপর ধারাবাহিকে দেখানো হয় যে, তাদের প্রথম রাতে মিলি যখন অর্জুনের পাশে গিয়ে ঘুমোতে যায় তখন অর্জুন ভীষণ লজ্জা পেয়ে যায়।

আরও পড়ুন : কনের সাজে এভাবে শুটিং করা বেশ কষ্টকর! অন্বেষা দি তাও কতগুলো সিন পরপর করে যাচ্ছে!-পরপর কনের সাজে সন্ধ্যার অভিনয় দেখে মুগ্ধ দর্শক!

আসলে অনেকেই মনে করছেন যে, অর্জুন চরিত্রের মধ্যে এই লাজুক ব্যাপারটা অর্জুন চরিত্রকে একটা অন্য জায়গায় নিয়ে যাচ্ছে। অর্জুন আসলে যে রাফ এন্ড টাফ ও একজন গুন্ডা, কিন্তু তার মনটা যে কতটা সফট ভেতরে ভেতরে সে যে আসলে কতটা লাজুক সেটাই দেখানো হয়েছে।

তবে সম্প্রতি এই ধারাবাহিক যারা দেখেন তাদের মধ্যে অনেকেই অভিযোগ করেছেন যে, মিঠিঝোরা ধারাবাহিক এবং আলোর কোলে ধারাবাহিকের স্পেশাল পর্বের জন্য তাদের মিলি দেখা মিস হয়েছে

এই কিছুদিন আগে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরার এক ঘণ্টার স্পেশাল পিঠে পুলি পর্ব হলো, আবার সামনেই আসছে আলোর কোলের এক ঘন্টার স্পেশাল পর্ব! উল্লেখ্য এই দুটো দিনই জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মিলি দর্শকরা মিলি দেখা থেকে বঞ্চিত হয়েছেন, তাই তারা চাইছেন আলোর কোলের এক ঘন্টা পর্ব হয়ে গেলে যেন তাদের এই আফসোস মিটিয়ে দেওয়া হয়।

সামনেই ‘মিলি’ ধারাবাহিকের ১০০ পর্ব আসতে চলেছে। তাই দর্শকদের অনুরোধ ১০০ পর্ব উপলক্ষে মিলির ও যেন এক ঘন্টার এপিসোড দেওয়া হয়। একই সাথে একশো পর্বের এই এপিসোডে অনেকেই চাইছেন অর্জুন মিলির একটা ঘনিষ্ঠ দৃশ্য যেন দেখানো হয়!

আরও পড়ুন : একমাত্র কোজাগরী তার হাতের জাদুতে এত সুন্দর রান্না করতে পারে গ্যাসের আগুন ছাড়া!-জল থৈ থৈ দেখে বলছেন দর্শক

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মিঠিঝোরার ১ ঘন্টার পর
আলোর কোলের ১ ঘন্টা
পরপর দুইদিন মিলি মিস হলো
এইবার মিলির ১০০ পর্বে আমরাও মিলির ১ ঘন্টা চাই”

Related Articles