বাংলা সিরিয়াল

কনের সাজে এভাবে শুটিং করা বেশ কষ্টকর! অন্বেষা দি তাও কতগুলো সিন পরপর করে যাচ্ছে!-পরপর কনের সাজে সন্ধ্যার অভিনয় দেখে মুগ্ধ দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো সন্ধ্যাতারা। দুই বোনের গল্প এটা, দুই বোনের মধ্যে কে স্বার্থ ত্যাগ করে আর কে সুখী হয় সেই নিয়েই এই গল্প। মেজো বোন সন্ধ্যা আকাশ নীলকে ভালোবাসে জানলে ছোট বোন তারা নিজের ভালোবাসার মানুষ আকাশ নীলকে ত্যাগ করে।

এরপর আকাশ নীলের সাথে সন্ধ্যার বিয়ে হয়ে গেলেও আকাশ নীলের মন জুড়ে থেকে যায় তারা আবার আকাশ নীল যখন সন্ধ্যার পাগলামো দেখে সন্ধ্যার প্রেমে পড়ে ঠিক তখনই সন্ধ্যা জানতে পারে তারা প্রেগনেন্ট। তারার সন্তানের বাবা কে? একথা জানতে মরিয়া হয়ে ওঠে সন্ধ্যা! এরপর সন্ধ্যা সমস্ত সত্যি জেনে যায়।

আরও পড়ুন : সন্ধ্যার প্রেমে পাগল আকাশের সন্ধ্যার নাক ডাকাও মিষ্টি লাগছে! সন্ধ্যা তারা দেখে হাসছেন দর্শক!

সমস্ত সত্যি জেনে যাওয়ার পর নিজের বর আকাশ নীলকে ডিভোর্স দিয়ে আকাশ নীলের সাথে তারাকে বিয়ে দিতে প্রতিজ্ঞাবদ্ধ হয়ে সন্ধ্যা। ঠিক এইরকম সময়ে সন্ধ্যার স্মৃতি শক্তি হারিয়ে যায় এবং অঙ্কনের সাথে বিজয়া মাঠান তারার বিয়ে দিয়ে দেয়। অঙ্কনের চরিত্র জানতে পেরে তারা অঙ্কনের বাড়ি থেকে পালিয়ে যায়। অন্যদিকে স্মৃতিশক্তি হারিয়েও সন্ধ্যার মধ্যে রয়েছে তারার প্রতি ব্যাকুলতা, তারার চিন্তায় সে কষ্ট পাচ্ছে। তবে এর মধ্যে একদল মানুষ আবার সন্ধ্যা চরিত্রে অন্বেষা হাজরার অভিনয় দেখে প্রশংসা করছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অন্বেষা দির অভিনয় নিয়ে তো কিছু বলার নেই এক কথায় অসাধারন আর বৌয়ের সাজে সুটিং করা অনেক কষ্টের তাও আবার এরকম অনেক সিন থাকলে।

আরও পড়ুন : কোজাগরীর স্বপ্ন পূরণে শাশুমা থেকে বর,ছেলে কেউ পাশে নেই! বাস্তবকে তুলে ধরছে জল থৈ থৈ ভালোবাসা! বলছেন দর্শক!

ভাগ‍্যিস এখন শীতকাল চলছে তাই হয়তো কষ্ট একটু কম হবে কিন্তু গরমকাল হলে এই সাজে সুটিং করতে খুব কষ্ট হতো। সন্ধ‍্যার বৌয়ের সাজে অনেকগুলো সিন দেখা যাচ্ছে আরো দেখা যাবে পরের এপিসোডে। আমাদের দেখতে তো ভালোই লাগছে কিন্তু যে সিনগুলো করছে সেই বুজতে পারে এই লুকে সিন করতে কতটা কষ্ট হয়

Hat’s off Annwesha Hazrara”

Related Articles