বাংলা সিরিয়াল

সন্ধ্যার প্রেমে পাগল আকাশের সন্ধ্যার নাক ডাকাও মিষ্টি লাগছে! সন্ধ্যা তারা দেখে হাসছেন দর্শক!

র জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো সন্ধ্যাতারা। এই ধারাবাহিকে দেখা যায় যে, সন্ধ্যা ও তারা দুই বোন দুজনেই একজন মানুষকে ভালোবাসে, তার নাম আকাশ নীল।

এরপর মেজো বোন সন্ধ্যার কারণে ছোট বোন তারা নিজের ভালোবাসাকে স্যাক্রিফাইস করে। এরপর সন্ধ্যার সাথে বিয়ে হয় আকাশনীলের, বিয়ের পরও আকাশ নীল সন্ধ্যাকে মন থেকে মানতে পারেনা। সে প্রত্যেকটা মুহূর্তে তারার চিন্তায় বিভোর থাকে অন্যদিকে সন্ধ্যা নিজের বর আকাশনীলকে এতই ভালোবাসে, যে তার মন পেতে, তার ভালোবাসা পেতে, কত কিছু কষ্ট করতে থাকে।

আরও পড়ুন : মনের কথা নিয়ে আলোচনা কম হলেও জমজমাট ট্রাক চলছে মনের কথায়! বলছেন দর্শক!

একটা সময় দেখা যায় আকাশ সন্ধ্যাকে ভালবেসে ফেলেছে কিন্তু যখন আকাশ সন্ধ্যাকে ভালোবেসে ফেলেছে, তখন অনেক দেরি হয়ে গেছে, তারা সেই সময় প্রেগনেন্ট সন্ধ্যা তারার সন্তানের বাবাকে খুঁজে বেড়াচ্ছে! সেই সময় সন্ধ্যা জানতে পেরে যায় সমস্ত সত্যি আর আকাশ নীল তার বোনের প্রেমিক শুনে সে বোনের সাথে বরের বিয়ে দিতে রাজি হয়ে যায়।

এরপর হঠাৎ করেই সন্ধ্যার স্মৃতিশক্তি হারিয়ে যায় সম্প্রতি ধারাবাহিকে দেখা গেছে যে সন্ধ্যা যেমন আকাশের প্রেমে পাগল ছিল এখন আকাশ সন্ধ্যার প্রেমে পাগল কিন্তু সন্ধ্যার এখন কিছুই মনে নেই। তাই দ্বিতীয়বার আবার বিয়ের পর আকাশ নীলের ফুলশয্যা করার স্বপ্ন স্বপ্নই রয়ে যায়।

ফুলশয্যার খাটে বসে সন্ধ্যা যখন মিথ্যে নাক ডাকে তখন সেই নাক ডাকা শুনে আকাশ নীল বলে আপনার নাক ডাকাটাও শুনতে মিষ্টি লাগছে! কখনো কারো নাক ডাকা যে শুনতে মিষ্টি হতে পারে তা আকাশ নীল থেকে শুনে হাসছেন দর্শক! কেউ বলছেন বর পাগলা সন্ধ্যার পর এবার বউ পাগলা হয়েছে আকাশ নীল!

আরও পড়ুন : মেরুদন্ডহীন নায়ক সৃজন! পর্ণাকে ফের অবিশ্বাস করে দর্শকদের ক্ষোভের মুখে সৃজন

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এনাকে ভালো করে দেখো
মানুষ প্রেমে পাগল হয় জানি কিন্তু এমন পাগল হয়
বলে কি না …. নাক ডাকা মিষ্টি লাগছে। এটা শুনে আমি তো হাসতে হাসতে শেষ। Hats off to all সন্ধ্যাতারা Team”

Related Articles