বাংলা সিরিয়াল

নিজের স্ত্রীয়ের জন্য নিজের হাতে করে খাবার পৌঁছে দিতে খড়ির কলেজে হাজির ঋদ্ধিমান, ‘গাঁটছড়া’ ধারাবাহিকের পর্ব দেখে ভীষণই সন্তুষ্ট দর্শকেরা

এই মুহূর্তে বাংলা ধারাবাহিক গুলির মধ্যে দর্শকদের অন্যতম পছন্দের একটি হলো স্টার জলসা গাঁটছড়া ধারাবাহিক। এই ধারাবাহিকে তিন জোড়া জুটি তে আমরা মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখতে পাচ্ছি। খড়ি ও ঋদ্ধিমানের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সোলাঙ্কি রায় এবং গৌরব চ্যাটার্জী। আর রাহুল দ্যুতির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য এবং অনিন্দ্য চ্যাটার্জি। আর অন্যদিকে বনি এবং কুনালের চরিত্রে দেখা যাচ্ছে নবাগতা অভিনেত্রী অনুষ্কা গোস্বামী এবং রিয়াজ নস্কর কে। এই তিন জুটির গল্প নিয়ে এগোচ্ছে এই ধারাবাহিক। প্রতি সপ্তাহতেই টিআরপি তালিকায় বেশ ভালো ফলাফল করছে গাঁটছড়া।

সম্প্রতি ধারাবাহিকের খড়ি এবং ঋদ্ধিমানের কেমিস্ট্রি একেবারে জমে ক্ষীর। খড়ির সামনে এখন অনেক বড় লড়াই। নিজের জেঠুর আসল খুনিকে খুঁজে বার করার লক্ষ্য রয়েছে তার চোখে। অন্যদিকে গল্পের মোর যে কোন দিকে ঘুরে যাবে তা কেউই বুঝতে পারছেন না। কিন্তু এসবের মাঝেও ঋদ্ধি এবং খড়ি একে অপরের আরো কাছাকাছি আসে ধীরে ধীরে। খড়িকে ঋদ্ধি ইতিমধ্যে আর্ট কলেজে ভর্তি করে দিয়েছে। যাতে খড়ি নিজের ভেতরের প্রতিভা আরো ভালো করে সকলের সামনে তুলে ধরতে পারে। আরো ভালো করে নিজের হাতের কাজ সকলের কাছে পৌঁছে দিতে পারে। সম্প্রতি স্টার জলসার পক্ষ থেকে ধারাবাহিকের গতকালের পর্বের একটি ছোট্ট ভিডিও ক্লিপ শেয়ার করা হয়েছে দর্শকদের জন্য।

ভিডিওটিতে দেখা যাচ্ছে ঋদ্ধিমান খড়ির জন্য খড়ির ক্লাসে নিজের হাতে করে টিফিন নিয়ে গিয়েছে। খড়ি বাড়ি থেকে টিফিন নিয়ে যেতে ভুলে গিয়েছে। যার কারণে ঋদ্ধি নিজের স্ত্রীর জন্য নিজের হাতে করে খাবার নিয়ে গিয়েছে পৌঁছে দেয়ার জন্য। আর এই বিষয়টায় বেজায় লজ্জায় পড়েছে খড়ি সকলের সামনে। কিন্তু খড়ির শিক্ষক ঋদ্ধিমানের এই ব্যবহারে ভীষণই সন্তুষ্ট। তিনি ঋদ্ধিমান কে বলেন এখনকার দিনে এই ধরনের জীবনসঙ্গী পাওয়া সত্যিই দুর্লভ। কেউ যে নিজের স্ত্রী এর জন্য এতটা ভাবতে পারে সেটা সত্যি তিনি বুঝতে পারেননি। ঋদ্ধি জানায় যে খড়ি তাকে যথেষ্ট যত্ন করে তাই খড়িকে দেখে রাখার দায়িত্ব ঋদ্ধিমানেরই।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।