বাংলা সিরিয়াল

‘মিঠাই’-এর পিঙ্কি জির সোশ্যাল মিডিয়া পোস্ট করা ছবিতে স্পষ্ট দেখা যাচ্ছে নাভি, এবারে নেটিজেনদের কটাক্ষের সম্মুখীন হলেন অভিনেত্রী অনন্যা গুহ

বর্তমানে টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন অনন্যা গুহ। বর্তমানে অভিনেত্রী এখন সকলের কাছেই বেশ পরিচিত। কৃষ্ণকলি ধারাবাহিকে মুন্নির চরিত্রে অভিনয় করে প্রথম অভিনয় জগতে তার পরিচিতি ঘটেছিল। তারপরেই একের পর এক ধারাবাহিকের চুটিয়ে অভিনয় করে চলেছেন তিনি। বিভিন্ন পার্শ্ব চরিত্রে দেখা মিলেছে অভিনেত্রীর। একটা ধারাবাহিকে কাজ করতে না করতেই অন্য একটি ধারাবাহিককে সুযোগ আসছে অনন্যার কাছে। যেমন বর্তমানে অনন্যা জি বাংলার দুটি জনপ্রিয় ধারাবাহিক মিঠাই এবং লক্ষ্মী কাকিমা সুপারস্টারে চুটিয়ে অভিনয় করছেন। নিজের রোজগারের টাকায় নতুন গাড়ি ও কিনেছেন। সুতরাং এই বছরটা অনন্যা গুহুর ভীষণই ভালো কেটেছে তা বলা বাহুল্য।

সোশ্যাল মিডিয়াতে দারুণ অ্যাক্টিভ থাকেন অনন্যা, হামেশাই বিভিন্ন ছবি রিল ভিডিও পোস্ট করেন। রিল ভিডিও বানাতে খুব ভালোবাসেন তিনি। কখনো একা কখনো নিজের বন্ধু-বান্ধবদের সঙ্গে রিল ভিডিও বানিয়ে থাকেন তিনি। সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে অভিনীত কে আকাশে রংয়ের একটি স্পোর্টস ব্রা পড়ে দেখা গিয়েছে। কার্টুন আঁকা রয়েছে তাতে এবং সেই সঙ্গেই মানানসই ট্রাউজার। খোলা চুল এবং নো মেকআপ লুকে অনন্যা কে ভীষণই সুন্দর লাগছিল। অভিনেত্রীর এই পোশাকে অভিনেত্রীর নাভি স্পষ্ট দেখা যাচ্ছে। সম্ভবত ওয়ার্ক আউট করার সময় এই ছবি তুলেছেন অনন্যা।

আর অভিনেত্রীর এই ছবিতে একেকজন একেক ধরনের কমেন্ট করেছেন। অনেকেই সমালোচনা করেছেন অনন্যার এই ছবি নিয়ে। কেউ কেউ বলেছেন পড়াশোনা করতে আবার কেউ কেউ অনন্যার মেকআপ না করে লুক দেখে তাকে নিয়ে ট্রল করেছেন। তবে কটাক্ষের পাশাপাশি জুটেছে প্রশংসাও। অনেকেই অভিনেত্রীর এই ছবিতে হৃদয়ের ইমোজি দিয়ে প্রশংসা জানিয়েছেন। বর্তমানে অনন্যার হাতে এখন প্রচুর কাজ। শুরুটা নেতিবাচক চরিত্র দিয়ে হলেও বর্তমানে সকলেই অভিনেত্রীর অভিনয়ের দারুন প্রশংসা করেন।

 

View this post on Instagram

 

A post shared by Ananya Guha (Munni) (@reel_ananya)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।