বাংলা সিরিয়াল

‘গৌরী‌ এলো ধারাবাহিক টি তুমি আসবে বলের কপি’সোশ্যাল মিডিয়ায় দাবি তুললেন নেটিজেনদের একাংশ!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলো। এই ধারাবাহিকে গৌরী হলো দেবী কালীর অবতার অন্যদিকে ঈশান হলো দেবাদিদেব মহাদেবের অবতার। এই ধারাবাহিকে আরো বলা হয় যে যেদিন শিব অংশের সঙ্গে কালী অংশের মিল ঘটবে সেদিন ঘোমটা কালীর মাথার ঘোমটা খুলবে। এই ধারাবাহিকে আরো দেখানো হয় যে, ছোট দাদু এইবার গৌরীকে নিজের জালে ফাঁসানোর জন্য তার মধ্যে দেবীত্ব আরোপ করেছে আর ঘরের থেকে তাকে বাইরে বার করে এনে তাকে মন্দিরে প্রতিষ্ঠা করেছে।

এইভাবে তাকে ঈশানের থেকে ছলে বলে কৌশলে দূরে করে দিচ্ছে ছোট দাদু। ছোট দাদু গৌরী ঈশানের ফুলশয্যায় বলে যে, আমি তোমাকে চিনতে পেরেছি মা তোমার জায়গা এই ঘরে নয় তোমার জায়গা মন্দিরে। তারপর ঘর থেকে তাকে বার করে এনে তাকে মন্দিরে শৈল মায়ের আসন দেওয়া হয়, ভক্তরা সকলে তাকে মা মা বলতে থাকে তা দেখে শৈল মা রেগে যায়।

কিন্তু এই ট্র্যাক দেখে সকলেই বলছেন যে, প্রভাত কুমার মুখোপাধ্যায়ের দেবী গল্পের সাথে এর মিল আছে। তবে শুধু সাহিত্য নয় এর আগেও একটি ধারাবাহিকে এরকম ট্র্যাক এসেছে বলে দর্শকরা দাবি করছেন। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তুমি আসবে বলে র একটি ট্র্যাকের সাথে মিল রয়েছে এই ধারাবাহিকের।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন তুমি আসবে বলে ধারাবাহিকের একটি কভার পেজের ছবির সাথে গৌরী এলোর ছবি দিয়ে লিখেছেন, “Jara jara tumi asbe bole dekhecho tarai shudhu comment korbe” অর্থাৎ যারা যারা তুমি আসবে বলে ধারাবাহিকটি দেখেছো খালি তারাই বুঝবে দুটো ধারাবাহিকের মধ্যে মিলটা। অনেকেই কমেন্ট বক্সে সহমত পোষণ করে লিখেছেন হ্যাঁ এই দুই ট্র্যাকে মিল আছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।