বাংলা সিরিয়াল

‘মানুষের রূপ লাবণ্য না থাকলে তারা এভাবেই অন্যদের কাছে হেয় হয়ে ভেঙে পড়ে, সাথে মাও ভাগীদার হয়!’রূপসাগরে মনের মানুষে নায়কের কথা শুনে আবেগে ভাবছেন দর্শক!

সান বাংলায় এসেছে একটি নতুন ধারাবাহিক ‘রূপসাগরে মনের মানুষ’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, গল্পের থিম অনুযায়ী নায়ক ভীষণ মোটা গোলুমোলু চেহারা এবং তার মুখের মধ্যে সেই নায়কোচিত ভাবটা নেই, অর্থাৎ সে খুব সাধারন একজন মানুষ আর পাঁচটা মানুষের মত, কিন্তু এরকম আর পাঁচটা মানুষের মতো সাধারন মানুষকেও যে ভালোবাসা যায়, তার চেহারা নিয়ে তাকে ট্রোল করা যে উচিত নয়, তার ভাগ্যে যে রাজকন্যার মত সুন্দরী কেউ থাকতে পারে এই নিয়েই গল্প। এই গল্পে দেখা যাচ্ছে গল্পের নায়িকা পূর্ণা যেখানে ছোট থেকে আইপিএস অফিসার হওয়ার স্বপ্ন নিয়ে বড় হচ্ছে সেখানে এই গল্পের নায়ক অভিরূপ ছোট থেকে তুচ্ছ তাচ্ছিল্য এবং অপমানের আবহে বড় হচ্ছে কারণ তার চেহারা।

তার গোলগাল, মোটা কালো চেহারার জন্য তাকে নিয়ে সবাই হাসাহাসি করে, তাকে সবাই উপহাস করে,এমনকি তার ভালো পাত্রী জুটবে না, এই কথা বলতেও লোকে দুই বার ভাবে না- এই অভিরূপ একদিন তার মাকে বলে, সুযোগ পেলে লোকে তো বলবেই মা, আচ্ছা তুমি বলতো আমি কেন এমন হলাম?

অভিরূপের মা অবাক হয়ে যায় বলে, কেন এমন হলে মানে?

অভিরূপ তখন বলে, তুমিই তো বলবে, যখন মেয়েরা মা হয় তখন অনেক ভালো মন্দ খাবার খায় যাতে সন্তান সুন্দর দেখতে হয় , সুস্বাস্থ্যের অধিকারী হয়। তুমি বলো তো আমি কেন এমন হত কুৎসিত দেখতে হলাম? তুমি কি এমন করেছো? নাকি কিছুই করনি আমার জন্য!!!!-এই কথাটা শুনে স্বাভাবিকভাবেই অভিরূপের মা মানসিকভাবে কষ্ট পান এবং তিনি ভেঙে পড়েন। এই ভিডিওটি শেয়ার করে একজন নেটিজেন এই ধারাবাহিকের বক্তব্যের সাথে সহমত পোষণ করে লিখেছেন যে, “মানুষের রূপ লাবণ্য যখন না থাকে, তখন তারা অন্যদের থেকে হেয় হয়ে এভাবেই ভেঙে পড়ে! সঙ্গে ভাগিদার হয় মাও! যদি গোটা পৃথিবীকে শাসন করতে পারতো এর বিরুদ্ধে এটাই মায়ের আক্ষেপ”

Related Articles