বাংলা সিরিয়াল

‘সন্ধ্যেতারায় অন্বেষার লুক নিয়ে সবার প্রবলেম!লাঙ্গল চালিয়ে কৃষিকাজ করা মেয়ে কী পরলে ঠিক হতো লেহেঙ্গা নাকি নাইটি?’সন্ধ্যার লুক নিয়ে সমালোচনা করায় উপযুক্ত জবাব দিলেন সমালোচক!

স্টার জলসা নতুন একটি প্রোমো দিয়েছে এই ধারাবাহিকের নাম সন্ধ্যা তারা, এটি দুই বোনের গল্প এই ধারাবাহিকে দেখা যাচ্ছে অন্বেষা হাজরা এবং অমৃতা রয়েছে। মেজো বোন সন্ধ্যা আর ছোট বোন তারার গল্প এটি। সন্ধ্যার চরিত্রটি করছেন অণ্বেষা আর তারার চরিত্রটি করছেন অমৃতা। এই ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে যে, সন্ধ্যা মাঠে চাষ করে ফসল ফলায় আর তারা কলেজে পড়া করে, দুই বোনের মধ্যে খুব ভালোবাসা তারা একে অপরকে ভালোবাসে, সন্ধ্যা ভগবানের কাছে চায় তারা যেন সুখী হয় আর তারা চায় তার মেজদি যেন সুখী হয়, কিন্তু জ্যোতিষী বলে, তাদের ভাগ্য একে অন্যের সাথে জড়িয়ে গেছে, তাদের দুজনের মধ্যে যে স্বার্থপর করতে পারবে সেই হবে আসল সুখী, তখন সন্ধ্যা বলে, তারা তো স্বার্থপর নয়, তারা স্বার্থ ত্যাগ করতে শিখেছে।

তখন জ্যোতিষী বলে তাদের ভাগ্য এমন ভাবে জড়িয়ে গেছে যে, ভাগ্যের ফেরে তাদের একজনকে স্বার্থপর হতেই হবে। এরপর দেখা যায় ধারাবাহিকের নায়ক এন্ট্রি নিচ্ছে আর তাদের দুজনকেই ভালোবেসে ফেলেছে সন্ধ্যা ও তারা। এখন কে করবে ভালোবাসার আত্মত্যাগ সেটাই দেখার! -ধারাবাহিকের এই প্রথম প্রোমো দেখে অন্বেষার লুক নিয়ে অনেকে সমালোচনা করেছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অন্বেষা দি এর লুক টা পঞ্চমীর মত লাগলো
এর চেয়ে অমৃতার লুক টা ভালো লেগেছে
গ্রামের মেয়ে মানেই কি এভাবে শাড়ি পড়া!

লুক টা আমার ভালো লাগে নি, আর প্রোমো টা কেমন যেন সেই এক ছেলে নিয়ে দুই বোনের মধ্যে টানাটানি টাইপ
সাহানা ম্যাম প্রোমো গুলো বেশ ইন্টারেস্টিং হয় যেমন টা “আয় তবে সহচরী” ছিলো
এখন সিরিয়াল টা কেমন হয় সেটাই দেখার” আরেকজন আবার এই কথার সমালোচনা করে উত্তর দিয়েছেন যে,
“সন্ধ্যাতারা’র প্রমো দেখে মোটামুটি সবাই ই লুকস নিয়ে কথা বলেছে, যে গ্রামের মেয়ে মানেই কি উঁচু করে শাড়ি পড়া,এরকম গলায় মাদুলি দেওয়া
তাহলে এবার আপনারা বলুন একজন লাঙ্গল চালিয়ে কৃষিকাজ করা সাধারন মেয়ের লুকস ঠিক কেমন দিলে ভালো হতো??

লেহেঙ্গা নাকি নাইটি?”

Related Articles