বাংলা সিরিয়াল

‘এবার এই মেয়েটাকে বাঁচাতে সিঁদুর পরিয়ে দেওয়া হবে! জানা কথা! ’বিন্দির বিয়ের মন্ডপ থেকে পালাতে সাহায্য করেছে ঋদ্ধি;প্রোমো দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গাঁটছড়া’। এই ধারাবাহিকে ঋদ্ধি-খড়ির রসায়ন দর্শককে মুগ্ধ করেছিলো, তবে খড়ির মৃত্যুর পর ধারাবাহিক নিয়ে দর্শকদের উৎসাহে ভাটা পড়েছে, এই ধারাবাহিকের টি আর পি রীতিমতো কমছিলো,তাই ধারাবাহিকের টাইম স্লট চেঞ্জ হয়ে যায়, আগামী ৫ই জুন রাত সাড়ে দশটা থেকে হচ্ছে গাঁটছড়া, তবে যে শুধু টাইম স্লট চেঞ্জ হয়েছে তাই নয়,এর সাথে সাথে গল্প‌ও পরিবর্তন হচ্ছে।

খড়ি মারা যাওয়ার পর দেখা গেছে যে, গাঁটছড়ায় নতুন কিছু চরিত্র এন্ট্রি নিয়েছে, একজন গঙ্গা, অপরজন বিন্দি। গঙ্গা হলো খড়ির ছেলে আয়ুষ্মানের নায়িক আর বিন্দিকে প্রথম থেকে দেখা যাচ্ছে ঋদ্ধির গায়ে ঢলে পড়তে, বিন্দি কার নায়িকা তা প্রথমত বোঝা যাচ্ছে না,

গাঁটছড়ার নতুন যে প্রোমো দিয়েছে, সেখানে দেখা যাচ্ছে যে, বিন্দির পড়াশোনা বন্ধ করে দিয়ে তার বাড়ির লোক বিয়ে দিচ্ছে তখন ঋদ্ধি বিন্দিকে বাঁচানোর জন্য তাকে বিয়ের মন্ডপ থেকে পালাতে সাহায্য করছে,ও দিকে বিন্দির বাবা বলছে, আমার মেয়েকে যে পালাতে সাহায্য করছে তাকে ছেড়ে দেবো না।

এই ধারাবাহিকের প্রোমো দেখে দর্শক বলছেন যে,‘এবার এই মেয়েটাকে বাঁচাতে সিঁদুর দেওয়া হবে জানা কথা’ সোশ্যাল মিডিয়ায় আর একজন নেটিজেন লিখেছেন যে,“এই সিংহ রায় বাড়ির ফ্যামিলি গুলো কে এত রাগ ধরে,, পুরো পরজীবী প্রাণী ওরা মেরুদন্ড টা না থাকলে আরো খুশী হতাম ,অন্য মেয়েদের উপর সব দায়িত্ত্ব দিয়ে ,ভরসা করে গেল অগ্র ছিল খড়ি ,বনি ,এখন হবে গঙ্গা আর ওই ভজা টা কি বেশ নাম ভুলে গেছি ( ঋদ্ধি ,রাহুল , Mr D ) এরা বাদে”

Related Articles