বাংলা সিরিয়াল

‘মেঘ এতদিনে ঠিক কাজ করেছে! নিজেকে নির্দোষ প্রমাণ করে সৌরনীলকে না বলেই চলে গেছে বাপের বাড়ি!’ইচ্ছেপুতুলে মেঘের কাজে খুশি দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘ইচ্ছে‌ পুতুল’। এই ধারাবাহিকে দেখা যায় যে, ময়ূরী মেঘকে ফাঁসানোর জন্য রীতিমতো একটা ষড়যন্ত্র করে, মেঘের নিজের হাতের লেখা নোটস গুলোই মেঘের এক্সামহলে মেঘের পায়ের নীচে ফেলে দেয় মেঘের‌ই বান্ধবীদের সাহায্যে, এরপর ম্যাডামরা মেঘকে ধরে আর মেঘ নিজেকে নির্দোষ প্রমাণ করবার যথাসাধ্য চেষ্টা করলেও সে ফেঁসে যায়,এরপর মেঘ টিচারদেরকে বলে যে, তার ভীষণ রকম ভালো প্রিপারেশন আছে, তার টুকলি করার কোন প্রয়োজন নেই, তাকে বইয়ের যে কোন অংশ থেকে যে কোন প্রশ্ন করলে সে তার ব্যাখ্যা দিতে প্রস্তুত।

এই পুরো ঘটনায় নীল মেঘকে ভুল বোঝে এবং মেঘকে বলে যে মেঘের আর পুনরায় ভাইবা পরীক্ষা দেওয়ার কোন প্রয়োজন নেই। কিন্তু মেঘ জানায় সে ভাইবা পরীক্ষা দেবে এবং প্রমাণ করবে যে সে ঠিক বলেছে সে নির্দোষ তার ভালোমতো প্রিপারেশন ছিল এবং ওই টুকলির পেপারটা তার নয়। এরপর মেঘ পরের দিন কলেজে যায় এবং কলেজের প্রফেসরদের সকল প্রশ্নের উত্তর যথাযথভাবে দেয় এবং প্রফেসররা তার প্রশ্ন পেয়ে ভীষণ রকম খুশি হয়। তারা ঠিক করেন যে তারা, মেঘের সাথে যা অন্যায় হয়েছে তার জন্য ক্ষমা চেয়ে নেবেন এবং মেঘের সাথে যে একটি ষড়যন্ত্র হয়েছে তার আসল সত্য জানতে তারা একটা তদন্ত কমিটি গঠন করবে।

মেঘ নিজেকে নির্দোষ প্রমাণ করে সৌরনীলকে কোনো ফোন করে না এবং সৌরনীলকে জানায়‌ও না,এরপর সে সিদ্ধান্ত নেয় যে,সে তার বাবার বাড়ি ফিরে যাবে।সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“ভাইবায় নিজেকে নির্দোষ প্রমানিত করে সৌরনীলকে না বলেই বাপীর কাছে ফিরে গেল মেঘ আগুন precap(ইচ্ছে পুতুল)”

Related Articles