বাংলা সিরিয়াল

বিয়ে হতেই তারার উপর অত্যাচার শুরু অঙ্কনের! টিআরপির জন্যই এই জঘন্য track বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’তে দেখা যাচ্ছে যে, সন্ধ্যা এবং আকাশ নীল এর দাম্পত্য জীবন বাঁচাতে মাঠান অঙ্কনের সাথে বিয়ে দিয়ে দেয় তারার। কিন্তু অঙ্কন আদপে ভালো নয়, শুধুমাত্র রাইস মিলের লোভে সে তারা কে গর্ভবতী অবস্থায় বিয়ে করতে রাজি হয়, এরপর বিয়ে করে রাইস মিলের দায়িত্ব পেতেই তারার উপর অত্যাচার শুরু করে।

বিয়ে হওয়ার পরে সে বলে সে সন্ধ্যা তারার বাড়িতে দ্বিরাগমনে যাবে না কারণ রাইসমিলের মালিক কখনো কুঁড়ে ঘরে যায় না, সে জানায় যে সে এই অনুষ্ঠান করতে মাঠানের বাড়ি আসবে। তখন থেকেই তারা ও মাঠানের মনে খটকা লাগে।

এরপর মাঠানের থেকে গাড়ি করে‌ সে যায় নিজের বাড়ি আর বাড়িতে গিয়ে তারাকে বাইরে দাঁড় করিয়ে রেখে নিজে ঢুকে যায় ঘরের মধ্যে। অনেকক্ষণ হয়ে যায় না তারা কে কেউ বরণ করতে আসে না তারা কে কেউ ভিতরে ডাকে, ঠিক এই সময় তারাকে মাঠান ফোন করলে মাটন মাঠান কে ফোন দিতে তারা ভিতরে ঢোকে তখন তারার উপর শুরু হয় অত্যাচার।

আরও পড়ুন : জগদ্ধাত্রীকে হারাতে পারবে একমাত্র SVF বা Tent এর ধারাবাহিক! কথা পারবে না!

এমনকি অঙ্কন তারার গায়ে হাত পর্যন্ত তোলে! এইসব দেখে দর্শক রেগে গিয়েছেন রীতিমতো। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন বলছেন যে, “তারার সাথে যেটা হলো সেটা অন্যায়, তারার জন্য নতুন কোন নায়ক নিয়ে আসা হোক অথবা এই অঙ্কনকে ভালো করে দেওয়া হোক,তারার কষ্ট দেখা যায় না”, অনেকে আবার বলছেন অংকনকে যদি এই মুহূর্তে ভালো করে দেওয়া হয় তাহলে ধারাবাহিকের টিআরপি আসবেনা কারণ মানুষ এই সবই দেখতে ভালোবাসেন আর মানুষের পছন্দকে খেয়াল রেখেই এই ট্র্যাক।

Related Articles