বাংলা সিরিয়াল

জলসা পুত্র নয়, বধূ কোন আলো লাগলো চোখে ধারাবাহিকের হিরো সৌরভ চক্রবর্তী আসলে জি পুত্র! জি বাংলায় সৌরভের প্রথম ধারাবাহিকের ছবি সোশ্যাল মিডিয়ায় দিল জি ভক্তরা!

স্টার জলসায় একসময় কার জনপ্রিয় একটি ধারাবাহিকের নাম ‘বধূ কোন আলো লাগলো চোখে’। এই ধারাবাহিকে দেখা যায় একটি মেয়ে যে দেখতে খুব সুন্দর সে তথাকথিত ভাষায় একটি অসুন্দর ছেলেকে বিয়ে করে এরপর সে নানান রকম ঝামেলা ঝঞ্ঝাট সহ্য করে এবং তার জীবনের নানান রকম স্ট্রাগল শুরু হয়। এত কিছুর মধ্যে দিয়েও সে চেষ্টা করতে থাকে তার স্বামীর মন জয় করার, তার স্বামী শুধু যে দেখতে অসুন্দর ছিল তাই নয় তার মনের মধ্যে একটি সন্দেহ দানা বাঁধতে শুরু করে তার স্ত্রীকে নিয়ে এবং সে তার স্ত্রীর সাথে একজনের সম্পর্ক আছে সন্দেহ করে তাদের দুজনের বিয়ে দেওয়ার ব্যবস্থা করে। এই আঘাতটি মেনে নিতে না পেরে তার স্ত্রী অর্থাৎ আলো নিজের মুখ ক্ষতবিক্ষত করে সেখান থেকে চলে যায়।

এরপর আলোর জীবনে আসে একজন দ্বিতীয় পুরুষ, সে আলোর ক্ষতবিক্ষত মুখ সারিয়ে তোলে ও আলোকে তার মাতৃহারা মেয়ের দায়িত্ব দেয়। বিভিন্ন ঘটনার পর আবার আলোর সাথে এই মানুষটির বিয়ে হয়। এই যে আলোর জীবনে আসা দ্বিতীয় পুরুষ এই চরিত্রটি করে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন জনপ্রিয় অভিনেতা সৌরভ চক্রবর্তী। অন্যদিকে আলো চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেত্রী পায়েল দে। দুজনের কেমিস্ট্রি ছিল রীতিমতো প্রশংসনীয়।

বধূ কোন আলো লাগলো চোখে ধারাবাহিকের পর আজ আড়ি কাল ভাব ধারাবাহিকেও অভিনয় করেছিলেন সৌরভ চক্রবর্তী। এই দুটি ধারাবাহিক স্টার জলসার তাই স্টার জলসা ফ্যানরা প্রায়ই বলতেন যে সৌরভ চক্রবর্তী জলসা পুত্র। কিন্তু সাম্প্রতিককালের একটি পোস্টে জি ফ্যানরা দাবি করেন যে সৌরভ চক্রবর্তী জলসা পুত্র নয় তিনি আসলে জি পুত্র। বধূ কোন আলো লাগলো চোখে ধারাবাহিকে হিরো চরিত্র করার অনেক আগে তিনি জি বাংলার একটি ধারাবাহিকে অভিনয় করেছিলেন।

একটি ধারাবাহিকের এপিসোডের ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে একজন ফ্যান লেখেন,
“আপনারা কি জানেন সৌরভ চক্রবর্তী যিনি বধু কোন আলো লাগলো চোখে করেছেন তার প্রথম সিরিয়াল জি বাংলার শাশুড়ী জিন্দাবাদ….”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।