বাংলা সিরিয়াল

‘জি বাংলার সব থেকে বাজে সিরিয়াল সোহাগ জল! প্রথমে শুভ্র তারপর সাম্যকে বিয়ে করল বেণী!’সোহাগ জলের নতুন ট্র্যাক মানতে পারছেন না দর্শক!

ধারাবাহিকে একজনের নায়ক নায়িকার যেমন একাধিকবার বিয়ে হয় তেমনি একজন ভিলেনের দু-একবার বিয়ে হয়ে থাকে এই বিষয়টা অত্যন্ত স্বাভাবিক হয়ে দাঁড়িয়েছে আজকাল, সেই কারণে একাধিক বিয়ে দেখালে কোনো দর্শক অখুশি হন না, বরং বিয়ের এপিসোড গুলিতে ধামাকাদার টিআরপি
ওঠে প্রতিটি ধারাবাহিকে।

কিন্তু সোহাগ জলে এই বিয়ে নিয়েই নাখুশ দর্শক, তাও আবার নায়িকার বিয়ে নয় ভিলেনের বিয়ে! জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক সোহাগ জলে প্রথম থেকে দেখানো হয়েছে যে শুভ্রর বিধবা বৌদি বেণীর প্রথম থেকেই শুভ্রর প্রতি একটা কু নজর ছিলো, যদিও শুভ্র তাকে কোনদিনও পাত্তা দেয় নি ,তাই সে তার আরেক দেওর সাম্যর সাথে সম্পর্কে জড়িয়ে ছিলো।

এরপর যখন সাম্যর সাথে সম্পর্কের ফলে বেণী সন্তান সম্ভাবা হয়ে পড়ে,তখন সে আচমকা বিয়ে করে ফেলে শুভ্রকে, শুভ্র যদিও তার সিঁথিতে সিঁদুর দেয় নি, সে নিজে নিজেই নিজের সিঁথিতে সিঁদুর দিয়ে শুভ্রর স্ত্রী বলে নিজেকে দাবি করে ছিল। বর্তমানে আবার দেখা যাচ্ছে যে বেনী সাম্যকে বিয়ে করে দুজনে মিলে সমস্ত সম্পত্তি হাতিয়ে জুঁই দেরকে বাড়ির বাইরে বার করতে চাইছে।

কিন্তু এক দাদার বিধবা বউ হয়ে প্রথমে শুভ্র্য স্ত্রী বলে নিজেকে দাবি করা পরে সাম্যকে বিয়ে করা- বিষয়টা এতটাই অভিনব যে এই বিষয়টি নিয়ে প্রচুর সমালোচনা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটি বাড়ির বউ হয়ে বারবার বাড়ির দুই দেওরকে বিয়ে করা ট্র্যাকটিকে বাজে বলে দাবি করছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে ,
“জি বাংলা বেঙ্গল টপার ধারাবাহিক কে সন্ধ্যা ছটায় দিয়ে দিল। আর এদিকে সোহাগ জল মানে নটার স্লট নিয়ে কিছু করতে পারছে না বর্তমানে জি বাংলা সব থেকে বাজে একটা সিরিয়াল সোহাগ জল
এটা বলতে কোন দ্বিধা নেই। প্রথমে শুভ্র কে বিয়ে করল এখন আবার সাম্যকে বিয়ে করছে এই বেনী
প্রোমো ফ্যাক্ট”

Related Articles