বাংলা সিরিয়াল

আটকে গেলো ডিভোর্স! পর্ণার চরিত্র নিয়ে প্রশ্ন উঠতেই সিদ্ধান্ত বদল সৃজনের

জি বাংলার পর্দায় রাত আটটা থেকে শুরু হয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে মূল চরিত্রে অভিনয় করছেন পল্লবী শর্মা এবং রুবেল দাস। পর্ণা আর সৃজন জুটি বেশ মনে ধরেছে দর্শকদের। প্রত্যেকদিন প্রত্যেকটা এপিসোডে থাকছে নতুন নতুন চমক। বর্তমানে এই ধারাবাহিক চলছে ডিভোর্সের পর্ব। পর্ণা আর সৃজনের ডিভোর্স হতে চলেছে। টান টান উত্তেজনা প্রত্যেকটি পর্বে। যদিও দর্শকরাও চান না তাদের দুজনের ডিভোর্স হয়ে যাক।

দত্ত বাড়ির সাদাসিধে ছেলে সৃজন। তার মা কৃষ্ণর কথায় সে ওঠে আর বসে। ঠিক ভুল বিচার করার ক্ষমতা থাকলেও মায়ের ওপর কথা বলতে পারে না। পর্ণার বিরুদ্ধে বারবার কৃষ্ণা উসকে দেয় তার ছেলে সৃজনকে। ছেলে বউয়ের মধ্যে তখনই শুরু হয়ে যায় ভুল বোঝাবুঝি। তবে এতদিন মোটামুটি ঠিকই চলছিল। এখন আবার শত্রু রূপে বন্ধু ইশা এসে উপস্থিত হয়েছে পর্ণার শুয়ে। সেই চেষ্টা করছে পর্ণা আর সৃজনের ডিভোর্স করতে।

অবশেষে এই ডিভোর্সের কেস গড়ায় আদালত পর্যন্ত। সেখানে যাতে ডিভোর্স না হয় তার জন্য মোটা অংকের খোরপোষ দাবি করে পর্ণা। ইশা সৃজনকে সেই ১০ লাখ টাকা মোটা অঙ্কের সুদে যোগাড় করে দেয়। এদিকে ইশা আসার পর থেকেই ব্যবসা ভালো যাচ্ছে না সৃজনের। পর্ণা সৃজনের জন্য অনেক করেছে, তবুও মন পায়নি। তবে আদালতে গিয়ে কোনো যুক্তি যেহেতু পর্ণার বিরুদ্ধে ধোপে টিকছে না তখন, সৃজনের মা আর ঈশা পর্ণার চরিত্রে কালি ছেটানোর চেষ্টা করছে। এটা মেনে নিতে পারছে না সৃজন।

পর্ণার বিরুদ্ধে এমন জঘন্য অপবাদ কি করে মন থেকে মেনে নেবে সৃজন। তার উথাল পাথাল চলছে। সৃজন টের পাচ্ছে, পর্ণা তার জন্য অনেক কিছু করেছে। মেয়ের কথায় আর ইগোর জন্যই সে রাজি হয়েছে ডিভোর্সে। তবে এবার কি সব বাধা বিপত্তি কাটিয়ে কাছাকাছি আসবে সৃজন পর্ণা। চোখ রাখুন আগামী পর্বে।

 

Related Articles