টলিউড

মা এখন অতীত, প্রেমিকের সঙ্গে ঠাকুর দেখতে ব্যস্ত মিশকা অহনা! রাখলেন প্রেমিকের বুকে মাথা

মহালয়ার দিন থেকেই শুরু হয়ে গিয়েছে ঠাকুর দেখা। রাত জেগে ঠাকুর দেখার মজাই আলাদা। সাধারণ মানুষদের পাশাপাশি তারকারাও আজকাল সারা রাত ধরে ঠাকুর দেখার প্ল্যান করেন। এবার সারারাত প্রেমিকের সঙ্গে কলকাতায় ঠাকুর দেখলেন স্টার জলসার অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের সবথেকে বড় খল নায়িকা মিশকা। অনুরাগের ছোঁয়া ধারাবাহিক দীর্ঘদিন ধরে টিআরপি তালিকায় একেবারে এক নম্বরে থাকে। প্রতি সপ্তাহেই কার্যত বেঙ্গল টপার এই ধারাবাহিক। মিশকা চরিত্রে অভিনয় করা অহনা দত্ত এখন সকলের বেশ জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে।

ডান্স বাংলা ডান্স রিয়েলিটি শো-তে অংশ নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় অহনা দত্ত। তবে ধারাবাহিকে নিজের অভিনয়ের পাশাপাশি প্রেমিক দীপঙ্কর কে নিয়ে আলোচনায় থাকেন তিনি। একদিকে মায়ের সঙ্গে সম্পর্ক ভঙ্গ অন্যদিকে প্রেমিকের সঙ্গে লিভ ইন, অনেকে অবশ্য বিষয়টা ভালো চোখে দেখেন না। মেয়ের সঙ্গে দীপঙ্করের সম্পর্কে সায় নেই মা চাঁদনীর। মেয়ের সঙ্গে সম্পর্ক রাখেন না তার মা। মেয়েকে “ঘর ভাঙ্গানি” বলেও কটাক্ষ করেছেন তিনি।

চারিদিকে অহনাকে নিয়ে এত বিতর্ক সত্ত্বেও সেসবের কান দিতে একেবারেই পছন্দ করেন না মিশকা। এখন প্রেমিক দীপঙ্করের সঙ্গে প্রথম পুজো কাটাতে ব্যস্ত তিনি। সারারাত দীপঙ্করের সঙ্গে ঠাকুর দেখার পাশাপাশি বুকে মাথা রেখে ছবি তোলা, কোন কিছুই বাদ যাচ্ছে না। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে অহনা লেখেন, “সব ক্লান্তির অবসান ঘটে যখন ১৪ ঘণ্টা কাজ করার পরেও প্রিয় মানুষ টা বলে ‘চল সারারাত ঠাকুর দেখব”!

ভিড়ভাট্টায় ঠাকুর দেখা দীপঙ্কর একেবারেই পছন্দ করেন না। এদিকে প্যান্ডেল হপিং করতে বেশ পছন্দ করে অহনা। তাই অভিনেত্রী বলেছেন, “আমার চক্করে পড়ে শ্রীভূমির ঠাকুর দেখেছে আগেরবার ৩ ঘণ্টা লাইন দিয়ে, ঘামতে ঘামতে। কিছু বলেনি যদিও, চুপচাপ ছিল। আর এবারে প্রেম করছি বলে ছেড়ে দেব, তা হবে না। ও নিজেও ইচ্ছুক আমার সঙ্গে প্যান্ডেলে প্যান্ডেলে ঘুরে ঠাকুর দেখা নিয়ে।”

Related Articles