বাংলা সিরিয়াল

নীলের গালে চড় মারতেই তারার গালে চড় সন্ধ্যার! প্রোমো প্রকাশ্যে আসতেই শুরু হাসাহাসি

স্টার জলসার বেশ জনপ্রিয় একটি ধারাবাহিক হলো সন্ধ্যাতারা। অভিনেত্রী অন্বেষা হাজরা এবং অভিনেতা সৌরজিত ব্যানার্জিকে এই ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। অভিনেত্রী অমৃতা দেবনাথও রয়েছেন মূল চরিত্রে। বর্তমানে এই ধারাবাহিক চলছে এক দারুন পর্ব যা দেখে হাসিতে ফেটে পড়েছেন দর্শকরা।

বর্তমানে সন্ধ্যা তারা ধারাবাহিকের নীলকে নিয়ে তুমুল লড়াই শুরু হয়েছে সন্ধ্যা আর নয়ন তারার মধ্যে। ধারাবাহিকের গল্প রীতিমতো জমে উঠেছে। প্রথম দিকে মনে হচ্ছিল, সন্ধ্যা হয়তো খুব তাড়াতাড়ি নীল আর তারার সম্পর্কের কথা জেনে যাবে। কিন্তু না, সে কথা জেনে যেতে দেয়নি সন্ধ্যা কিংবা তারা দুজনেই। বর্তমানে নীলের হাত ধরে বাড়িতে এসেছে এক অন্য নয়ন তারা। এখন তাকে নিয়েই জমেছে গল্প।

আজ জি বাংলার তরফ থেকে “সন্ধ্যাতারা” ধারাবাহিকের এক নতুন প্রোমো প্রকাশ করা হয়েছে। ভিসিদতে দেখা যাচ্ছে , সন্ধ্যা এবং নয়ন তারা দুজনে বিজয়াকে সেবা করার জন্য ঝগড়া শুরু করেছে। এরপর বিজয়া বলেন,”আমি তার কাছ থেকেই সেবা নেব যে তার সবচেয়ে ভালোবাসার মানুষকে কষিয়ে চড় মারতে পারবে”। এই কথা শোনার সঙ্গে সঙ্গে নীলকে সজোরে একটা থাপ্পর মারে নকল নয়নতারা।

এই দৃশ্য দেখে রেগে আগুন সন্ধ্যা। মাথায় রাগ উঠে যায় তার। সন্ধ্যা নয়ন তারাকে বলে “তুই আমার বরকে কেন মারলি”? বলার সঙ্গে সঙ্গে নতুন তারার গালে কষিয়ে একটা চড় মেরে দেয় সন্ধ্যা। এই প্রমো ভিডিও সামনে আসা মাত্রই হাসির রোল উঠেছে দর্শক মহলে। কিছুদিন ধরে একের পর এক হাসির সামনে আসছে। এই ধারাবাহিকে ফের যে একটা কান্ড ঘটতে চলেছে তা বোঝাই যাচ্ছে। ধারাবাহিকের গল্প বেশ মনে ধরেছে দর্শকদের।

Related Articles