বাংলা সিরিয়াল

পর্ণা-সৃজন টেক্কা দিতে পারছে না “বাংলা মিডিয়াম”! বন্ধ হচ্ছে এই ধারাবাহিক?

নীল-তিয়াসা জুটির অনুরাগীদের মন খারাপ। স্টার জলসার বাংলা মিডিয়াম মাত্র ১১ মাসেই বন্ধ হতে চলেছে। দু-দিন আগেই এই খবর চাউর হয়ে গিয়েছে। তাই পুজোর আগেই মন ভালো নেই এই ধারাবাহিকের দর্শকদের। এক্কেবারে প্রথম থেকে টিআরপি তালিকায় জি বাংলার নিম ফুলের মধু ধারাবাহিক কে একেবারেই টেক্কা দিতে পারছে না বিক্রম-ইন্দিরা জুটি। কৃষ্ণকলি ধারাবাহিকের সুপারহিট জুটি ফিরে এলেও দ্বিতীয়বার সেই জুটি আর খুব একটা জমজমাট হয়নি।

৩০০ পর্ব পার না পেরোতেই শেষ হচ্ছে বাংলা মিডিয়াম। এখন তো তিনমাস বা ছ-মাসেই ধারাবাহিকগুলো শেষ হচ্ছে। টিআরপি তালিকায় জায়গা করে নিতে না পারায় কারণেই বন্ধ হচ্ছে। প্রতিযোগিতায় বেড়ে উঠতে না পারলে বন্ধ হয়ে যাওয়াটাই স্বাভাবিক। তবে বাংলা মিডিয়াম ধারাবাহিক শেষ হয়ে যাওয়ায় ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করা অভিনেতা নিল ভট্টাচার্য জানিয়েছেন, “যে কোনও কাজই তা তাড়াতাড়ি শেষ হোক, কিংবা অনেক দিন সম্প্রচারিত হওয়ার পর শেষ হোক, সবেতেই মনখারাপ হয়। কিন্তু যে ভাবে আমাদের গল্পটা শেষ হচ্ছে, তাতে আমি খুশি।”

এখনো পর্যন্ত যা জানা যাচ্ছে তাতে পুজোর আগেই বাংলা মিডিয়াম ধারাবাহিকের শুটিং শেষ হওয়ার কথা রয়েছে। আগামী ২ নভেম্বর বৃহস্পতিবার শেষবার টিভির পর্দায় দেখা যাবে এই ধারাবাহিক। ৩ নভেম্বর থেকে রাত আটটার সময় স্টার জলসায় শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক “তুমি আশেপাশে থাকলে”। রোহন-অঙ্গনা জুটির কারণেই কি টিউব শেষ হতে চলেছে এই ধারাবাহিক? প্রশ্ন তুলছেন অনেকেই।

যদিও ধারাবাহিক শেষ হওয়া নিয়ে নীলের জানান, প্রত্যক সিরিয়ালের একটা নির্দিষ্ট মেয়াদ থাকে, সেইমতো সঠিক সময়ে শেষ হচ্ছে ‘বাংলা মিডিয়াম’। আর এই খবর সামনে আসতেই দর্শকরা বেশ হতাশ হয়েছেন। গাঁটছড়া ধারাবাহিকের মত বেশ পুরনো সিরিয়াল এখনো পর্যন্ত চলছে স্টার জলসার পর্দায়। সেখানে মাত্র কিছুদিন আগে শুরু হওয়া “বাংলা মিডিয়াম’ বন্ধ হয়ে যেতে চলেছে।

Related Articles