বাংলা সিরিয়াল

ডিভোর্স নয়, পর্ণাকে কাছে টেনে নিল সৃজন! দেখে চোখ ছানাবড়া বাবুর মায়ের

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম হলো “নিম ফুলের মধু”। ধারাবাহিকের প্রধান চরিত্র অর্থাৎ সৃজন আর পর্ণার চরিত্রে অভিনয় করছেন রুবেল দাস এবং পল্লবী শর্মা। সৃজন-পর্ণা একে অপরকে ডিভোর্স চলেছে। আর তাতে মদত দিচ্ছে তার শাশুড়ি কৃষ্ণা সহ বাড়ির কিছুজন। পর্ণা ডিভোর্স চায়না। কিন্তু উপায় নেই। সৃজন একপ্রকার মায়ের কথা শুনেই তাকে ডিভোর্স দিতে চাইছে। এদিকে পর্ণার সংসার ভাঙ্গার জন্য একেবারে উঠেপড়ে লেগেছে তার বন্ধু।

বিয়ের প্রথম থেকেই আসলে পর্ণাকে পছন্দ ছিল না কৃষ্ণার। তাই বাড়ির বড়ো বউ এবং পর্ণার এক বন্ধুর সাথে চক্রান্ত করে সৃজনকে ডিভোর্সের জন্য রাজি করিয়েছে সৃজনের মা। এদিকে বিয়ের পর থেকেই পর্ণা শাশুড়ির মন জয় করার চেষ্টা করছে। কিন্তু কিছুতেই সেটা সম্ভব হচ্ছে না। স্বামী-সংসারের জন্য কি না করেনি সে। তবুও শাশুড়ির মন পায়নি। সৃজনের ব্যবসা দাঁড় করতে নিজের সমস্ত গহনা বিক্রি করে দিয়েছিল পর্ণা।

মায়ের কথায় সেই স্ত্রীকে ভুল বুঝছেন সৃজন। ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছে সে। পর্ণা সহ বাড়ির অন্যান্যরা এই ডিভোর্স আটকানোর অনেক চেষ্টা করছে। কিন্তু সম্ভব হচ্ছে না। ইতিমধ্যেই দত্ত বাড়িতে দুই পক্ষের দুই উকিল এসে গিয়েছে। বিয়ে বাঁচাতে ১০ লাখ টাকা খোরপোষ চেয়েছিল পর্না। ধারদেনা করে তাও দিয়েছে সৃজন। কৃষ্ণা এবং ঈশা এক্ষেত্রে সাহায্য করেছে।

এবার সৃজন জানতে পেরে গেছে, তার মা মোটা টাকায় সুদে ১০ লাখ টাকা ঋণ নিয়েছে। তার কাঁধে অনেক বড় ঋণের বোঝা। এদিকে আবার পর্ণা চলে যাওয়ার কারণে ব্যবসাও ক্ষতিগ্রস্ত হয়েছে। নিজের ইগোর জন্য সব হারাতে বসেছে সৃজন।পর্ণার কাছে ক্ষমা চেয়ে এবার কি সৃজন কাছে টেনে নেবে তাকে। নাকি বিচ্ছেদ হয়ে যাবে দুজনের। সেটা সময় লাগবে।

 

Related Articles