বাংলা সিরিয়াল

পর্ণা নয় ঈশাই সৃজনের মতো মেরুদণ্ডহীন ছেলের যোগ্য! মরণকালে পর্ণার নাম করছে সৃজন দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু। এই ধারাবাহিকে দেখা যায় যে পল্লবী শর্মা ও রুবেল দাস নায়ক নায়িকার ভূমিকায় অভিনয় করছেন আর ধারাবাহিকে নায়কের মায়ের চরিত্রে অভিনয় করছেন অরিজিতা মুখোপাধ্যায়। ধারাবাহিকে এই তিনজনের অভিনয়ের প্রশংসা সবসময় হয়, আর রুবেল পল্লবীর জুটিও বেশ প্রশংসিত।

এই ধারাবাহিকে দেখা যায় যে নানান রকমের টালমাটাল পরিবেশ পরিস্থিতি সামলাতে গিয়ে পর্না আর সৃজনের সম্পর্কে বেশ কয়েকবার ফাটল ধরেছে। তারপর ঘরের মধ্যে বিভীষণ হয়ে আছে তার শাশুড়ি মা।

কৃষ্ণা কিছুতেই চায় না সৃজন পর্ণার সম্পর্ক ঠিক হোক। অন্যদিকে আছে মৌমিতা পর্নার বড় জা, সবকিছুর মধ্যে সে ইন্ধন যোগায়। গোঁদের ওপর বিষফোঁড়া হয়ে উঠেছে পর্নার কলেজ লাইফের শত্রু ইশা।

আরও পড়ুন : সিরিয়ালে পর্ণার সঙ্গে খারাপ ব্যবহার করার জন্য তাঁর মৃত্যু কামনা করেন দর্শকরা !

এই তিনজন মিলে এবার চেষ্টা করছে পর্নার বিবাহিত জীবন নষ্ট করে দেওয়া। মা হয়েও কৃষ্ণা, ছেলের চরিত্রে দাগ লাগানোর আগেও দুবার ভাবেননি, তার উদ্দেশ্য খালি পর্ণা কে তার ছেলের জীবন থেকে সরানো। এইসব দেখে ছি ছি করছেন দর্শক।

এই ধারাবাহিক এখন দেখা যাচ্ছে যে মৌমিতা কৃষ্ণা দুজনে মিলে ষড়যন্ত্র করে ঈশাকে সৃজনের ঘরে রাত্রে বেলায় শুতে পাঠায় আর ঘুমন্ত সৃজন কোন কিছু টের ই পায় না যে তার বুকে মাথা রেখে শুয়ে আছে ঈশা! সকাল বেলায় উঠে সে অভিযোগ করতে শুরু করে সৃজন রাত্রের বেলায় তার সাথে ঘনিষ্ঠ হয়েছে!

নেশার ঘরে কি কি করেছে তা মনে করতে পারে না সৃজন নিজেও! মৌমিতা তখন বলে সৃজনের সাথে ঈশার বিয়ে দিতে হবে! এরপর অন্যান্য বারের মতো মরণ কালে পর্নার কথা মনে করে সৃজন, যা দেখে সবাই বলেছে যে, বেশ হয়েছে সৃজনের মত মেরুদণ্ডহীন ছেলের সাথে বিয়ে হওয়া উচিত ঈশার! ও পর্নার যোগ্য নয়।

Related Articles