বাংলা সিরিয়াল

শন-সৃজলা জুটি আর ফিরবে না! নতুন নায়কের সাথে জুটি বেঁধে ফিরছেন সৃজলা! মন ফাগুন ভক্তদের আশায় জল পড়ে গেল অবশেষে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’ সদ্য শেষ হয়েছে। এই ধারাবাহিকের সুবাদে প্রথম টেলিভিশন ইন্ডাস্ট্রিতে পা রাখেন সৃজলা গুহ। মডেলিং জগত থেকে তিনি এই জগতে আসেন। এই ধারাবাহিকে তিনি নায়িকার চরিত্রে অভিনয় করেন এবং রীতিমতো জনপ্রিয় হয়ে ওঠেন শন বন্দ্যোপাধ্যায়ের সাথে তার জুটি বিখ্যাত হয়ে ওঠে। এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর সৃজলার একটি নতুন ব‌ই বের হয়েছে। তার বই প্রকাশ অনুষ্ঠানে মন ফাগুনের অনেক‌ তারকাই উপস্থিত ছিলেন, সদ্য প্রকাশ হওয়া তার বইটির নাম ‘ফর‌এভার জানুয়ারি’। বইটি প্রেমের গল্প, এই লেখা নিয়ে ভীষণ আশাবাদী অভিনেত্রী বলেন, “আশা করছি পাঠকদের আমার লেখা পছন্দ হবে।”

সম্প্রতি শোনা যাচ্ছে নতুন এক নায়কের সাথে জুটি বেঁধে তিনি আবার কাজ শুরু করবেন। হ্যাঁ তবে এটা কোন সিরিয়াল বা ওয়েব সিরিজ নয়। সৃজলা নতুন একটি মিউজিক ভিডিওতে কাজ করতে চলেছেন। শোনা যাচ্ছে, এস ভি এফ এর নতুন এই মিউজিক ভিডিও র শ্যুটিং হবে ২০ সেপ্টেম্বর।‌ এই নতুন মিউজিক ভিডিওর বিষয়ে তাকে আরো প্রশ্ন করা হলে অভিনেত্রী বলেন, “এ বিষয়ে এখন কিছুই বলতে পারবো না।

তবে শোনা যাচ্ছে এই মিউজিক ভিডিওই সৃজলার অপজিটে থাকবেন জন ভট্টাচার্য। জন ভট্টাচার্য অর্থাৎ মিঠাই ধারাবাহিকের ওমি আগরওয়াল, এক সময় রিমলি ও নজর ধারাবাহিকে নায়কের ভূমিকায় অভিনয় করে বর্তমানে সান বাংলার ‘আলোর ঠিকানা’ ধারাবাহিকে দেবাদৃতার বিপরীতে অভিনয় করছেন জন ভট্টাচার্য। সৃজলার সাথে তার জুটি কতটা পছন্দ হবে দর্শকদের, দর্শক আদৌ সৃজলা আর জনের জুটি পছন্দ করবেন কিনা তা জানা যাবে আসন্ন মিউজিক ভিডিওটি দেখার পর!

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।