বাংলা সিরিয়াল

শুরু হতে না হতেই দর্শকদের ট্রোলের শিকার হল স্টার জলসার নতুন ধারাবাহিক ‘নবাব নন্দিনী’, ‘থ্রি ইডিয়টস’ কে কপি করার তকমা জুটলো ধারাবাহিকের গায়ে

সম্প্রতি দর্শকদের কথা মাথায় রেখে স্টার জলসার কতৃপক্ষের তরফ থেকে আনা হচ্ছে এক ঝাঁক নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই বেশকিছু নতুন ধারাবাহিক শুরুও হয়ে গিয়েছে। এরইমধ্যে অন্যতম হলো ‘নবাব নন্দিনী’। ধারাবাহিকে বেশকিছু পরিচিত মুখ আবার আমরা দেখতে চলেছি। প্রত্যেকেই তারা দর্শকের কাছে ভীষণ পরিচিত।

ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র নবাবের চরিত্রে দেখা যাচ্ছে অভিনেতা রিজওয়ান রাব্বানি শেখ এবং নায়িকার চরিত্র নন্দিনীর চরিত্রে দেখা যাচ্ছে ইন্দ্রানী পাল কে। রিজওয়ান ছোটপর্দায় বেশ জনপ্রিয় মুখ। ইন্দ্রানীও নতুন হলেও দর্শকমহলে বেশ পরিচিত। এর আগে স্টার জলসারই ধারাবাহিক বরণের কেন্দ্রীয় চরিত্র ছিল ইন্দ্রানী। সেখান থেকে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছেন অভিনেত্রী। তবে রিজওয়ান এবং ইন্দ্রানীর এই নতুন জুটি কিন্তু দর্শক বেশ পছন্দ করেছেন।

তবে ধারাবাহিক শুরু হতে না হতেই এসে গেলো ধারাবাহিকের পর্বের একটি ভিডিও ক্লিপ। স্টার জলসার অফিশিয়াল পেজ থেকে এই ভিডিও ক্লিপটি শেয়ার করা হয়েছে দর্শকের সঙ্গে। ভিডিও ক্লিপটিতে দেখা যাচ্ছে ধারাবাহিক শুরু হতে না হতেই নায়িকার বিয়ে দেখানো হচ্ছে। আর ধারাবাহিকের এই দৃশ্য সামনে আসতে না আসতেই কটাক্ষের শিকার হতে হয়েছে ধারাবাহিককে। বর্তমানে সোশ্যাল মিডিয়া জুড়ে এই ধারাবাহিক নিয়ে শুরু হয়েছে দেদার ট্রোল।

ধারাবাহিক সমালোচনার মুখে পড়ার দুটি কারণ রয়েছে। একটি কারণ ধারাবাহিক শুরু হতে হতে ধারাবাহিকের নায়িকার বিয়ে দেখানো হচ্ছে। তা নিয়ে দর্শকের মনে উঠেছে একাধিক প্রশ্ন। আবার অন্যদিকে ধারাবাহিককে দেখানো হচ্ছে নন্দিনির বিয়েতে নায়ক এবং নায়কের বন্ধুরা পাগড়ী পড়ে উপস্থিত হয়েছেন। কোন বাঙালি বিয়ের বাড়িতে এরকম পাগলি পড়ে উপস্থিত হয়ে অতিথিরা? তা নিয়ে উঠেছে প্রশ্ন। আর এই ভিডিও সামনে আসতেই দর্শক বলে উঠেছে এরা বলিউডের জনপ্রিয় ছবি ‘থ্রি ইডিয়টস’ কে কপি করছে। থ্রি ইডিয়ট ছবিতেও আমির খান এবং তার বন্ধুদের এরকম পাগড়ি পড়ে এক বিয়ে বাড়িতে বিনা নিমন্ত্রণে খাবার খেতে দেখা গিয়েছিল। সে রকমই দৃশ্য দেখানো হলো নবাব নন্দিনী ধারাবাহিকে। যা নিয়ে যায় ক্ষিপ্ত হয়ে রয়েছে দর্শক এই ধারাবাহিকের উপর।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।