বাংলা সিরিয়াল

হানিমুনে গিয়ে দ্যুতিকে খুনের প্ল্যান করবে রাহুল! তিন জোড়া হানিমুন পর্ব দেখিয়েই কি আবার বঙ্গ সেরা হয়ে যাবে গাঁটছড়া?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’। এই ধারাবাহিকের তিন জুটি অর্থাৎ রাহুল দ্যুতি, খড়ি,ঋদ্ধি আর বনি কুনাল বর্তমানে হানিমুন করতে গিয়েছেন বাইরে। মধুচন্দ্রিমার শুট করতে এই তিন জুটি কলকাতা থেকে গিয়েছেন গোপালপুরে আর সেখানে গিয়ে জমিয়ে শুটিং করার ফাঁকে জমিয়ে আনন্দ করছেন তারা। গৌরব চট্টোপাধ্যায় , শোলাঙ্কি রায়, অনিন্দ্য চট্টোপাধ্যায় ও শ্রীমা ভট্টাচার্য কাজের মধ্যেই রীতিমতো উপভোগ করছেন।

গোপালপুরের একটি বিলাসবহুল রিসর্টে গিয়েছেন তারা। সেখানে প্রতিটা মুহূর্ত তারা কীভাবে উপভোগ করছেন তা সোশ্যাল মিডিয়ার পর্দায় ফুটে উঠেছে। চারজন তারকাকে দেখা গিয়েছে সুইমিং পুলের স্বচ্ছ জলে স্নান করতে এর পাশাপাশি বোন খড়ি অর্থাৎ শোলাঙ্কিকে কোলে তুলে নিয়েছেন শ্রীমা- দ্যুতি। আর একটা জায়গায় দেখা যাচ্ছে শ্রীমা সুইমিং পুলের ধারে আছেন এমন সময় তাকে না জানিয়ে এক প্রকার লাথি মেরে তাকে জলে ফেলে দেন অনিন্দ্য। এই পুরোটাই যদিও মজা করে ঘটনা হয়েছে।

তবে পর্দার নব দম্পতির জুটি রিয়াজ লস্কর এবং অনুষ্কা গোস্বামী এদের সাথে গেলেও এদেরকে দেখা যায় নি এই ভিডিওটিতে। গাঁটছড়া ধারাবাহিকে দেখানো হচ্ছে খড়ির এক্সকারশন যেমন বাজিয়েছে ঋদ্ধি, একইভাবে খড়িও ঋদ্ধির ব্যবসার হাল ফিরিয়েছে। মাটির গয়নার ডিজাইন করে মুগ্ধ করেছে মিস্টার পিটার কে। ঋদ্ধির গয়নার কালেকশন দেখে ক্ষুব্ধ হয়ে মিস্টার পিটার যখন উঠে যাচ্ছিলেন এবং বলছিলেন এই গয়নার ডিজাইন তার একেবারেই পছন্দ হয় নি। তখন রীতিমত ভিডিও প্রেজেন্টেশন করে গয়নার ডিজাইন এনে হাজির করেছে খড়ি। সেই ডিজাইন দেখে মুগ্ধ হয়েছে পিটার।

খড়ি ঋদ্ধির সম্পর্কের বরফ একটু করে গলতে শুরু করেছে, সবটা দেখে দাদু ঠাম্মা তিন জুটিকে মধুচন্দ্রিমায় পাঠানোর প্ল্যান করেছেন। নাতি-নাত বউদের ঘুরে বেড়ানোর সমস্ত প্ল্যান তারা পড়লেও প্রথমদিকে খড়ি আপত্তি করে, পরে অবশ্য সে রাজি হয়েছে। অনেকের মনের বিশ্বাস এঈ যে, এই তিন জোড়া হানিমুন পর্বই আবার গাঁটছড়াকে টিআরপিতে এগিয়ে দেবে, এমনকি আগের মত বঙ্গ সেরা ধারাবাহিকের হারানো সিংহাসন আবার ফিরে পেতে গাঁটছড়া! বাকিটা সময় বলবে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।