বাংলা সিরিয়াল

‘শ্রাবণ স্নেহের সন্তানের যোগ্য নয়! অর্জুন কীভাবে স্টাইল আইকন মাথায় এলো না!’SJPA এ্য‌ওয়ার্ড পাওয়া নিয়ে তুমুল ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড হওয়ার পর থেকে অনেকেই এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি দেখে বেশ খুশি হয়েছেন। অনেকেই বলছেন স্টার জলসার এই বিষয়টা বেশ ভালো লেগেছে যে তারা প্রত্যেকটি ধারাবাহিক থেকেই একজনকে না একজনকে কোনো না কোনো ক্যাটাগরিতে সেরা হিসেবে মনোনীত করেছেন, কোন দর্শক আবার প্রশংসা করে লিখেছেন যে, স্টার কাউকেই খালি হাতে ফেরায় না সবাইকেই কিছু না কিছু পুরস্কার দেয় এই ব্যাপারটা বেশ ভালো লাগে।

অনেকেই আবার এই কথার সাথে সহমত হন নি। তাদের বক্তব্য স্টার জলসা রামপ্রসাদ ধারাবাহিক থেকে মা কালী চরিত্রে অভিনয় করা পায়েল দেকে ও স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যা তারা তারা চরিত্রে অভিনয় করা অমৃতাকে পুরস্কৃত না করে অন্যায় ই করেছে।

অনেকে আবার বেশ খুশি হয়েছেন যে তুঁতে শেষ হয়ে গেলেও তুঁতে ধারাবাহিক থেকে তুঁতেকে সেরা মহিলা স্টাইল আইকন হিসেবে পুরস্কার দেওয়া হয়েছে। তবে অনেকেই আবার তুঁতের সাথে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া থেকে অর্জুনকে সেরা স্টাইল আইকন হিসেবে পুরস্কার দেওয়ার ব্যাপারটা মানতে পারেননি অনেকের আবার শ্রাবণকে স্নেহের সন্তান হিসেবে পুরস্কার দেওয়ায় আপত্তি!

আরও পড়ুন : ‘এটলিস্ট nomination-এ রাখা যেতো দুই বোনের গল্পে! বাট দিদি বা বোন নমিনেশনে কেউ নেই!’সন্ধ্যা ও তারা কেউই প্রিয় বোনের নমিনেশনে নেই! টিআরপি ফ্যাক্টর বলছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড ২০২৪
এই বছর স্টাইল আইকন এই ক্যাটাগরি-র পরিবর্তে
সেরা Trend Setter অ্যাওয়ার্ড দিল
তাই বলতে গেলে..
সেরা মহিলা স্টাইল আইকন/Trend Setter – তুঁতে
সেরা পুরুষ স্টাইল আইকন/ Trend Setter – অর্জুন

আর প্রিয় ছেলে ও প্রিয় মেয়ে
এই দুটো ক্যাটাগরির নাম বদলে দিয়েছে স্নেহের সন্তান
স্নেহের সন্তান মেয়ে – শ্রাবন ( লাভ বিয়ে আজকাল)
স্নেহের সন্তান ছেলে – আকাশনীল ( সন্ধ্যাতারা )
‌ ও শঙ্কর ( হরগৌরী পাইস হোটেল)”

এই পোস্টের কমেন্ট বক্সে একজন আবার লিখেছেন যে, “শ্রাবণ স্নেহের সন্তানের যোগ্য নয়, অন্য কাউকে দিতে পারতো তাছাড়া ওকে তো সেরা বৌদির অ্যাওয়ার্ড দিয়েছে” এর উত্তরে অন্য একজন বলেছেন যে,“ সেরা বৌদির অ্যাওয়ার্ড পেয়েছে কথা এবং ঐশানী। শ্রাবণ একটাই অ্যাওয়ার্ড পেয়েছে স্নেহের সন্তান”আরেকজন লিখেছেন যে ,“অর্জুন কীভাবে স্টাইল আইকন মাথায় এলোনা!”

Related Articles