বাংলা সিরিয়াল

সবথেকে বাজে award দিলো সেরা মায়ের!মা only দীপা deserve করে আর কেউই না-স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড নিয়ে কী বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া এই ধারাবাহিকে দেখা যায় যে সন্তানের জন্মের বহু আগে থেকেই সূর্য দীপা কে একা করে দিয়েছে কারণ সন্তানের পিতৃত্ব নিয়ে তার মনে প্রশ্ন ছিল সেই সময় নিজের আত্মমর্যাদার কথা ভেবে ডিএনএ টেস্টের রাজি না হয়ে দীপা বাড়ির বাইরে বেরিয়ে আসে এবং দীর্ঘ সময় লড়াই করে নিজের জন্য নিজের সন্তানদের জন্য এবং নিজের সন্তানদের একাই বড় করে সে।

আরও পড়ুন : ‘শ্রাবণ স্নেহের সন্তানের যোগ্য নয়! অর্জুন কীভাবে স্টাইল আইকন মাথায় এলো না!’SJPA এ্য‌ওয়ার্ড পাওয়া নিয়ে তুমুল ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

যদিও সেই সময় সে জানতো না তার দুটি সন্তান সে জানতো সে একটি সন্তানের জন্ম দিয়েছে পরে যখন সে তার যমজ সন্তানের কথা জানতে পারে তখন সেই যমজ সন্তানকে খুঁজতে সে দিশেহারার মতো ছুটতে থাকে! এরপর যমজ সন্তানের আরেকটি কে খুঁজে পাওয়ার পর সে সব সময় বিপদে আপদে তার সন্তানদের আগলে রেখেছে! এই জায়গায় দাঁড়িয়ে দর্শক কিছুতেই মানতে পারছেন না যে সেরা মা হিসেবে পুরস্কারটি দীপা পেলো না।

দর্শকদের মধ্যে অনেকেই বলছেন জল থৈথৈ ভালোবাসার কোজাগরী সেরা মা বুঝলাম, তার মধ্যে প্রবল পরিমাণে মাতৃত্ব আছে কিন্তু সেরা মায়ের পুরস্কারটি কি দুজনকে দেওয়া যেত না?

কি অসুবিধা হতো যদি দীপা কে সেরা মায়ের একটা পুরস্কার দেওয়া হতো?একজন পোস্ট করেছেন যে,“প্রিয় মা কোজাগরী বুঝলাম, কিন্তু সবার আগে দীপা deserve করে ! সবথেকে বাজে award দিল এইটা; মা only দীপা deserve করে আর কেউই না । একমত ?”

আরও পড়ুন : পরিবারের ক্ষতি করেও বিন্দুমাত্র লজ্জা নেই! পেটের ভাত জোগাড় করতে এখন ভিখারী সেজে ঘুরছে অয়ন-মৌমিতা?

আরেকজন এই পোস্টের কমেন্ট বক্সে লিখেছেন যে,“একদম ঠিক,,,

সেরা বাবা ৩ জন কে দিতে পারলো,,,অথচ সেরা মা শুধু একজন??”

Related Articles