বাংলা সিরিয়াল

করছেন সুপারহিট সিরিয়াল তবুও সাধারণ মানুষের মতো ভর্তি রেল স্টেশনে দুর্দান্ত নাচলেন মিঠাই ধারাবাহিকের তন্বী! ভাইরাল হলো ভিডিও

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “মিঠাই”। এই ধারাবাহিকের হাত ধরে জনপ্রিয়তার বেশ কিছুটা উপরে উঠে গিয়েছেন তন্বী লাহারায়। এই ধারাবাহীকে তোর্সার চরিত্র দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রীকে। এর আগেও বহু ধারাবাহিকেই পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন তন্বী। তবে মিঠাইয়ের মত জনপ্রিয়তা এর আগে কখনো পেয়েছেন বলে মনে হয় না। এখানে অভিনেত্রীর অভিনয় যেমন প্রশংসিত হচ্ছে ঠিক ততটাই প্রশংসিত হচ্ছে অভিনেত্রীর চরিত্রটি। প্রথমে নেগেটিভ চরিত্র থেকে আসতে আসতে চরিত্রের পরিবর্তন বেশ পছন্দ করেছেন মানুষ। এমন কি হল্লা পার্টি তোর্সার সাথে নিয়ে খিল্লি করলে অত সাধারণ দর্শক এখন বিরক্ত হন। তাহলে বুঝতে হবে নিজের অভিনয় দক্ষতায় দর্শকদের তিনি ঠিক কতটা মুগ্ধ করেছেন যে দর্শক এখন এতটা মুগ্ধ তাঁর প্রতি।

অভিনেত্রীর অভিনয় যতটা অ্যাক্টিভ তিনি ততটাই অ্যাকটিভ সোশ্যাল মিডিয়াতেও। বিভিন্ন সময় ভিডিও শেয়ার করেন। যদিও এসব দেখার জন্য বেশ প্রতীক্ষা করে থাকেন দর্শক। সম্প্রতি অভিনেত্রী আরেকটি রিল ভিডিও পোস্ট করেছেন। যেখানে তাঁকে দেখা যাচ্ছে একটি বাচ্চার সাথে তিনি মজার নাচ করছেন। “ইসক হ্যাঁ প্রিয়া” গানের নাচতে দেখতে পাওয়া যাচ্ছে তাঁদের।

সোশ্যাল মিডিয়াতে এরকম প্রচুর ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। কিছুক্ষণ আগেই এই ভিডিও পোস্ট করেছেন। ভিডিওটি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, “Excused, U can call us mad!” আর হ্যাশট্যাগ হিসেবে ব্যবহার করেছেন, হ্যাশট্যাগ “ওকে বাই”। ভিডিওটি ইতিমধ্যেই ২৭ হাজারের বেশি ভিউজ পেয়েছে। ভিডিওটি পোস্ট করার সাথে সাথেই ভিডিওটি কি পছন্দ করেছেন পাঁচ হাজারের বেশি মানুষ। তাঁর অনুরাগীরা তাঁকে ভরিয়ে দিয়েছেন ভালোবাসায়।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।